, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৩-০৪ ১২:২৩:৩৭

মেসি কি আজই পারবেন ৬০০ গোলের মাইলফলক স্পর্শ করতে !

ক্রীড়া ডেস্ক, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে ছুঁতে আর কত গোল লাগবে লিওনেল মেসির! পেলে একবার নিজের সঙ্গে মেসির তুলনায় বলেছিলেন, আগে মেসি ১২৮১ গোল করে আসুক, তবেই না তুলনায় যাবো। তবে, আধুনিক ফুটবলে পেলে যদি খেলতেন, তাহলে কতগুলো গোল করতে পারতেন, সেটা বলাই বাহূল্য। বর্তমান সময়ে লিওনেল মেসি একের পর এক গোল করেই যাচ্ছেন।

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে আজ একটি গোল করতে পারলেই নতুন এক মাইলফলক স্পর্শ করে ফেলবেন আর্জেন্টাইন কিংবদন্তি। ইতিমধ্যেই ৫৯৯ গোল করে ফেলেছেন মেসি। ক্লাব এবং জাতীয় দলের হয়ে ইতিমধ্যে তিনি খেলেছেন ৭৪৭ ম্যাচ। এই মাইলফক স্পর্শ করতে রোনালদোর লেগেছিল ৮৫৭ ম্যাচ। ১০৯ ম্যাচ কম খেলেই এই মাইলফলক স্পর্শ করবেন মেসি। তবে, অ্যাটলেটিকোর বিপক্ষে আজ (রোববার) রাতে তাকে অন্তত একটি গোল করতে হবে।

লাস পালমাসের বিপক্ষে এক গোল করার পর তার ক্যারিয়ার গোল সংখ্যা দাঁড়াল ৫৯৯। যার মধ্যে বার্সেলোনার হয়ে তিনি করেছেন ৫৩৮ গোল এবং আর্জেন্টিনার হয়ে করেছেন ৬১ গোল। লা লিগায় গোল করার জন্য সেভিয়ার (২৯ গোল) পরেই লিওনেল মেসির দ্বিতীয় পছন্দ অ্যাটলেটিকো ডি মাদ্রিদ (২৭ গোল)। সুতরাং, গ্রিজম্যানদের বিপক্ষে একটি গোল তো ন্যু ক্যাম্পে আজ আশা করতেই পারেন মেসি ভক্তরা!

আরো সংবাদ