, রোববার, ৪ ডিসেম্বর ২০২২

প্রকাশ :  ২০২২-০৫-৩০ ১৩:০২:৩৬

সরকারের দিন ঘনিয়ে এসেছে তাই জনগণের দৃষ্টি অন্য দিকে নিতে চায়: রিজভী

সরকারের দিন ঘনিয়ে এসেছে মন্ত্রীদের বক্তব্যে এটি স্পষ্ট হয়ে উঠছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, সরকার এখন জনগণের দৃষ্টি অন্য দিকে নিতে চায়। গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য এ দেশের মানুষ সংগ্রামে নেমেছে, এরই মধ্যে রাজপথে নেমেছে। হামলা মামলা করে বিরোধী দল দমিয়ে রাখা যাবে না।

সোমবার (৩০ মে) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ‘ক্ষমতা হারানো ও অচিরেই সব অপকর্মের বিচারের মুখোমুখি হওয়ার ভয়ে সরকারের মন্ত্রীরা বেসামাল হয়ে গেছেন। একদিকে দলের সন্ত্রাসীদের সশস্ত্র অবস্থায় রাস্তায় নামিয়ে দিয়েছে অন্যদিকে গণমাধ্যমের সামনে সরকারের মন্ত্রীদের আবোল-তাবোল বক্তব্যে সমালোচনার ঝড় বইছে। ঢাবিতে ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলার জবাব দিতে গিয়ে তথ্যমন্ত্রী বলেছেন, ছাত্রদলের নেতাদের বয়স নাকি বাবা-চাচাদের মতো।’

তিনি বলেন, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের চেয়ে ৩ থেকে ৫ বছরের ছোট ছাত্রনেতারা যদি চাচাদের মতো মনে হয় তাহলে ছাত্রলীগের নেতাদের কী ছাত্ররা দাদা বলে সম্মোধন করবে?

বিএনপির এ নেতা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ যেখানে দিশেহারা, গণমাধ্যমের হেডলাইন হয় যেখানে মানুষের চলা এখন দায় সেখানে মন্ত্রীরা বক্তব্য দিচ্ছেন মানুষের আয় ক্ষমতা ভালো, মানুষ চাইলে তিনবেলা মাংস খেতে পারেন।

আরো সংবাদ