, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০২০-১০-০৪ ০৬:২৪:৩৫

“নিজের বলার মত একটা গল্প” ফাউন্ডেশনের ১০০০তম দিন উদযাপন করছে চট্টগ্রাম জেলা

চট্টগ্রাম প্রতিনিধি :

বাংলাদেশের ৬৪ জেলা এবং বিশ্বের ৫০টি দেশে একযোগে বিনামূল্যে উদ্যোক্তা তৈরির প্লাটফর্ম “নিজের বলার মত একটা গল্প ” ফাউন্ডেশনের ১০০০তম দিন উদযাপন করা হয়।

এরই ধারাবাহিকতায় চট্টগ্রামেও একঝাঁক তরুণ উদ্যোক্তাদের নিয়ে উদযাপিত হয় “নিজের বলার মত গল্প” ফাউন্ডেশনের হাজার তম দিন।

গত বুধবার (৩০সেপ্টেম্বর) দুপুর ২টায় এই উপলক্ষে চট্টগ্রামের চকবাজারস্থ কাজেম আলী মেমোরিয়াল হলে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নিবাহী ডাঃ বিদ্যুৎ বড়ুয়া,কানেক্ট দ্যা স্কটস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বলার মত একটা গল্প ফাউন্ডেশনের উপদেষ্টা তানভীর শাহরিয়ার রিমন,নেপচুন শিপ ইয়ার্ডের সিইও ও ডি ইন্জিনিয়ার্স ক্লাবের প্রতিষ্টাতা সোমেন কানুনগো, চট্টগ্রাম উইম্যান চেম্বার অফ কমার্সের পরিচালক মোস্তারী মোর্শেদ স্মৃতি, ক্যারিয়ার কোচ ও প্রশিক্ষক মোঃ নাজমুল হাসান এবং কাজেম আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ গিয়াস উদ্দিন।

উল্লেখ্য, চার লাখ তরুণকে বিনামূল্যে প্রশিক্ষণ কর্মশালার টানা ১০০০ দিনের ইতিহাস গড়েছেন ‘নিজের বলার মত একটা গল্প’ ফাউন্ডেশন। শুধু বাংলাদেশে নয়, পুরো পৃথিবীতে কেউ কোন দিন টানা ১০০০ দিন প্রতিদিন নির্দিষ্ট কন্টেন্ট দিয়ে কোন ট্রেনিং কর্মশালা ফ্রিতে করেনি ! গত ৩০ শে সেপ্টেম্বর এই অনলাইন প্রশিক্ষণের একহাজারতম দিন পূর্ণ হলো।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার যমুনা টেলিভিশন, বাংলা টিভি, সিটিজি২৪, দৈনিক আজাদী ও বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম।

আরো সংবাদ