, সোমবার, ২৬ অক্টোবর ২০২০

প্রকাশ :  ২০২০-১০-০২ ১২:০১:১৬

রাঙ্গুনিয়ায় শিলক ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি গঠন

এম সামুন হোসেন : রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ৫ সদস্য বিশিষ্ট কমিটিতে তৌহিদুল আজিজ মানিককে সভাপতি ও জামশেদ আলী মুন্নাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া পিয়াস বড়ুয়াকে সহসভাপতি, ফরহাদুল আলম ও আরমানুল হায়দার সেতুকে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

গত বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক শিমুল গুপ্ত স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা ছাত্রলীগ বরাবর জমা দেওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য ২০১৮ সালের ২৭ জুলাই শিলক ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। অন্যদিকে গত ২৫ সেপ্টেম্বর পদুয়া ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়েছিল। ওই কমিটিতে সাখাওয়াত হোসেনকে সভাপতি ও তারেক উদ্দিন রানাকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।পদুয়া ইউনিয়নেও সম্মেলন হয়েছিল ২০১৮ সালের ১৩ জুলাই।

এদিকে তৌহিদুল আজিজ মানিককে সভাপতি ও জামশেদ আলী মুন্নাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে তাদের অভিনন্দন জানিয়েছেন।

আরো সংবাদ