, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

প্রকাশ :  ২০২০-০৮-৩১ ১২:২৫:২৩

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৬ বছরের শিশু ধর্ষিত,গ্রেপ্তার ১

এম সামুন হোসেন, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম:

রাঙ্গুনিয়ায় স্কুল পড়ুয়া ৬ বছরের শিশু ধর্ষনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম আবদুল খালেক (৩৫)। তাঁর বাড়ি ইসলামপুর ইউনিয়নের গাবতল এলাকায়। তিনি পদুয়া ইউনিয়নের নারিশ্চা এলাকায় একটি বাগানের তত্ত্বাবধায়ক (কেয়ারটেকার) হিসেবে চাকরি করেন।

ধর্ষনের শিকার ওই শিশুর মা রোববার (৩০ আগষ্ট) রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। দুপুরে শিলক ইউনিয়ন থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তি বিকেলে আদালতে ধর্ষনের ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।

জানতে চাইলে চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম বঙ্গনিউজ২৪ কে বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, ২৫ আগষ্ট বিস্কুটের লোভ দেখিয়ে ফলের বাগানে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষন করে কাউকে না জানানোর হুমকি দেয়া হয়। ফলের বাগানটি মো. হাসান নামে স্থানীয় এ ব্যক্তির।

ঘটনার কয়েকদিন পর ওই শিশুর ব্যাথা অনূভুত হলে তাঁর মায়ের কাছে ব্যাথার কথা বলতে গিয়ে ঘটনা জানাজানি হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। আসামী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে ঘটনার বর্ণনা দিয়ে দোষ স্বীকার করেছেন।”

সকালে ওই শিশুর মা থানায় অভিযোগ দিতে আসলে সকালে কথা হয় তাঁর সাথে তিনি বলেন, স্থানীয় একটি স্কুলের শিশু শ্রেনিতে পড়ালেখা করে ওই শিশু। তাঁর শিশু কন্যাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে বাগানে নিয়ে গিয়ে ধর্ষন করে। ঘটনার ৪ দিন পর ওই শিশু কন্যা শরীরের বিশেষ অঙ্গে ব্যাথার কথা বলার পর বিষয়টি জানতে পারি। আসামীর বিরুদ্ধে এর আগে এলাকায় একাধিক শিশু ধর্ষন ও চেষ্ঠার অভিযোগ রয়েছে।

আরো সংবাদ