, সোমবার, ৩ আগস্ট ২০২০

প্রকাশ :  ২০২০-০৭-১৫ ০৮:২৩:০৬

বেস্ট ডেইরি মিল্ক প্রোডাক্ট ক্যাম্পেইন টিম ওসি বাকলিয়ার সাথে সাক্ষাৎকালে

মোঃ এহেসানুল কবির , চট্টগ্রাম :

চট্টগ্রামের বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নেজাম উদ্দিন এর সাথে সাক্ষাৎ করেছে বেস্ট গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান “বেস্ট ডেইরি মিল্ক” এর প্রোডাক্ট ক্যাম্পেইন টিম।

চট্টগ্রামের বাকলিয়া, কল্পোলক আবাসিকে বেস্ট ডেইরি মিল্ক এর “তরল দুধ” এর পণ্যটি ভোক্তাদের কাছে পরিচিতির উদ্দেশ্যে মাসব্যাপী “প্রোডাক্ট ক্যাম্পেইন” টিম সামাজিক দূরত্ব বজায় রেখে ক্যাম্পেইন পরিচালনা করছে। গত ৬জুলাই সোমবার দুপুর ২টায় বাকলিয়া থানা কার্যালয়ে “বেস্ট ডেইরি মিল্ক” এর প্রোডাক্ট ক্যাম্পেইন টিম উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে, বেস্ট গ্রুপের প্রতিষ্ঠাতা লায়ন কাইছার ইকবাল চৌধুরী বলেন, বেস্ট ডেইরি মিল্ক এর তরল দুধ চট্টগ্রামের ভোক্তাদের অত্যন্ত প্রিয়। সেই সাথে “বেস্ট ডেইরি মিল্ক” এর তরল দুধের গুণগত মান অত্যন্ত ভালো যা ভোক্তাদের ব্যবহারেই প্রমাণিত। তিনি আরো বলেন, চট্টগ্রামবাসীর পুষ্টি ঘাটতি পূরণের বিষয়টি বিবেচনা করে নিরলস কার্যক্রম পরিচলনা করে যাচ্ছে বেস্ট ডেইরি মিল্ক ক্যাম্পেইন টিম।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, বেস্ট ডেইরি মিল্ক এর নিয়মিত ভোক্তাগণ কোম্পানির পণ্য ব্যবহারে অনেক সন্তুষ্ট। যার প্রমাণ গত ৬ই জুলাই বেস্ট ডেইরি মিল্ক এর নিয়মিত ভোক্তা, কল্পোলক আবাসিকের বাসিন্দা ও সানম্যান গ্রুপের কর্মকর্তা মোহাম্মদ ইউছুফ ওনার পরিবারের সদস্যদের কোম্পানির তরল দুধ খাওয়ার পর দুধের গুনগত মান অত্যন্ত মান ভালো জানিয়ে সন্তুষ্ট প্রকাশ করেন এবং best.bestdairymilk এই পেইজের মেসেঞ্জারে একটি ভিডিও বার্তা পাঠান।

তাছাড়া বেস্ট ডেইরি মিল্ক এর নিয়মিত ভোক্তাগণের মধ্যে পণ্য ব্যবহারের পর গুণগতমানের সন্তুষ্টি প্রকাশ করেন শাহ মজিদিয়া-রশিদিয়া হজ্ব কাফেলার চেয়ারম্যান ও রিলাক্স পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক এ.টি.এম রশীদ উদ্দীন ছিদ্দিকী(শাহীন), দৈনিক ইনফো বাংলা পত্রিকার সম্পাদক কল্যাণ চক্রবর্তী, সাংবাদিক আর.ডি রাসেল, এস.ডি জীবন, প্রফেসর রমিজ উদ্দীন, সার্জেন্ট (অবঃ) মো: নুরুল আলম, নিউ আল-মারিফ ট্রাভেলস এর সত্ত্বাধিকারী মো: গিয়াস উদ্দিন, এডভোকেট ইউছুফ, ইঞ্জিনিয়ার মো: সায়েম, গৃহীনী নেজাহাত হুরী(মুকুল), নাজমা আক্তার(রুমি), ফ্যাশন ডিজাইনার মাইমুনা জান্নাত (পিউলি), চিত্র শিল্পী সুকন্যা লুকদার, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী এ.এইচ.এম রেজাউল করিম ছিদ্দিকী(শাম্মাম), মাওলানা মো: ইব্রাহিম, সাংবাদিক ওসমান গনী, তরুণ ব্যবসায়ী এইচ.এম তৌহিদ, সুজয় চৌধুরী এবং শাউন চৌধুরী প্রমুখ।

এদিকে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নেজাম উদ্দিন বলেন, আমিও বেস্ট ডেইরি মিল্ক এর পণ্য তরল প্যাকেট দুধ খেয়েছি। পণ্যের গুণগত মান অনেক ভালো এবং বেস্ট ডেইরি মিল্ক চট্টগ্রামবাসীদের দুধের চাহিদা ও পুষ্টি ঘাটতি মেটাতে অনেকটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও সন্তুষ্ট প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য যে, বাকলিয়া থানার অফিসার ইনচার্জের সাথে “বেস্ট ডেইরি মিল্ক” এর প্রোডাক্ট ক্যাম্পেইন টিম সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বেস্ট গ্রুপের প্রতিষ্ঠাতা ও সাংবাদিক নেতা কাইছার ইকবাল চৌধুরী, বেস্ট ডেইরি মিল্ক এর সুপারভাইজার মো: এহেসানুল কবির হাসান, মো: রহিম এবং সেলস্ এক্সিকিউটিভ মোঃ কাশেম ও আজিজ।

আরো সংবাদ