, সোমবার, ৩ আগস্ট ২০২০

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০২০-০৭-০৪ ১৬:১৬:৪৪

এমপি নদভীকে ধর্মমন্ত্রী করার অনুরোধ জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছেন চট্টগ্রাম প্রাইভেট মাদরাসা এসোসিয়েশন

এইচ এম সালাহ উদ্দিন কাদের:
মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের আস্থাভাজন ব্যক্তিত্ব, বিশিষ্ট ইসলামিক স্কলার, উদার ও বিচক্ষণ রাজনীতিবিদ, লেখক ও গবেষক, মাননীয় সাংসদ আল্লামা প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী হিসেবে দায়িত্ব প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার কাছে বিশেষ অনুরোধ জানিয়ে ২ জুলাই২০২০খ্রি. বিকাল তিনটায় চট্টগ্রাম প্রাইভেট মাদরাসা এসোসিয়েশন ও চট্টগ্রাম ইমাম-খতিব ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে আলহাজ মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়বের সভাপতিত্বে এক সাংবাদিক সম্মেলন সেগুনবাগান মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
সভাপতি মহোদয় তার বক্তব্যে বলেন, মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহর আকস্মিক মৃত্যুতে আমরা অত্যন্ত দুঃখিত ও মর্মাহত। আল্লাহ পাক তাঁকে জান্নাত নসিব করুন। সংখ্যাগরিষ্টের দিক দিয়ে দ্বিতীয় বৃহৎ মুসলিম দেশ হিসেবে বাংলাদেশের মাননীয় ধর্ম মন্ত্রীর পদটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আরব বিশ্বসহ মুসলিম বিশ্বের সাথে ইসলামী জ্ঞান-বিজ্ঞান ও সংস্কৃতির আদান-প্রদান এবং ভ্রাতৃত্বমূলক সুসম্পর্ক প্রতিষ্ঠায় ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ ভূমিকা রয়েছে। সুতরাং উক্ত মন্ত্রণালয়ে ইসলাম ও আধুনিক জ্ঞানে বিশেষ পারদর্শী এবং আন্তর্জাতিক অঙ্গনে সুপরিচিত মাননীয় প্রধানমন্ত্রী আপনার আস্থাভাজন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ আল্লামা প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী হিসেবে দায়িত্ব প্রদান করার জন্য আপনার কাছে বিশেষ অনুরোধ জানাচ্ছি।
এতে উপস্থিত ছিলেন, প্রাইভেট মাদরাসার সহ-সভাপতি মাওলানা শামসুল হক, মহাসচিব মীর মুহাম্মদ ইউসুফ ছানুভী, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক, বায়তুস সালাম মাদরাসার পরিচালক  ও প্রাইভেট মাদরাসার সহ-সভাপতি হাফেজ মাওলানা ফোরকান, মাওলানা ফৌজুল আজিম চৌধুরী, মাওলানা নিজামুদ্দিন আল হোছাইনী, হাফেজ নাজিম উদ্দিন, হাফেজ আজিজুল্লাহ, হাফেজ নাছির উদ্দিন প্রমুখ।
পরিশেষে করোনা ভাইরাস থেকে দেশ-জাতির মুক্তি, মাননীয় প্রধানমন্ত্রীসহ সকল সাংসদবর্গ, প্রশাসনিক ব্যক্তিত্ব ও স্বাস্থ্যকর্মীসহ সকলে সু-স্বাস্থ্য কামনা এবং মৃত ব্যক্তিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরো সংবাদ