, সোমবার, ১৩ জুলাই ২০২০

প্রকাশ :  ২০২০-০৬-১৬ ১৫:১৩:৩২

কর্ণফুলী উপজেলা কলেজ বাজার মনিটরিং করেন ইউএনও নোমান হোসেন

ওসমান হোসাইন, কর্ণফুলী প্রতিনিধি :

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

১৬ জুন (মঙ্গলবার) কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নোমান হোসেনের নেতৃত্বে উপজেলার শিকলবাহা ইউনিয়নে অবস্থিত কলেজ বাজার পরিদর্শন করা হয় বলে জানাগেছে।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নোমান হোসেন বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, করোনা প্রতিরোধ এর অংশ হিসেবে ইতোমধ্যেই বাজারটি মূল বাজার হতে ১৪ই এপ্রিল থেকে এ,জে চৌধুরী স্কুল ও কলেজর মাঠে স্থানান্তর করা হয়েছে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রতি শনিবার ও মঙ্গলবার বাজার পরিচালিত হচ্ছে।

বাজার মনিটরিং এর সময় তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও সহনীয় পর্যায়ে রাখা এবং মাস্ক ব্যবহার, নিরাপদ দূরত্ব বজায় রাখাসহ বাজারে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সবাইকে
বাড়ি থেকে বাইরে বের হলেও সঠিক নিয়মে মাস্ক পরে যাওয়া এবং শুধুমাত্র মাস্ক ব্যবহার করা যথেষ্ট নয়। সুরক্ষার জন্য হাত সাবান- পানি দিয়ে ধোঁয়া বা স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করা এবং মাস্ক ব্যবহার করা উভয়ই দরকার, অন্তত ৩ ফুট দুরত্ব বজায় রেখে চলাফেরা, সাধারণ পরিচ্ছন্নতার অভ্যাসগুলো মেনে চলা জরুরি সচেতন করা হয়। সরেজমিন পরিদর্শন এ প্রান্তিক কৃষকসহ সাধারণ মানুষ বাজারে দ্রব্য ক্রয়-বিক্রয়ে খুশি রয়েছেন মর্মে প্রতীয়মান হয়।

আরো সংবাদ