, সোমবার, ১৩ জুলাই ২০২০

প্রকাশ :  ২০২০-০৬-১৪ ১৫:৪৩:১২

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো.আব্দুল্লাহর মৃত্যুতে এম. রেজাউল করিম চৌধুরীর শোক

এস.ডি জীবন, চট্টগ্রাম: 

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এক শোক বার্তায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ হিসেবে শেখ মো. আব্দুল্লাহ একজন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদকসহ দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সাথে তিনি দায়িত্ব পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধ ও দেশের রাজনীতিতে শেখ মো. আব্দুল্লাহর অবদান অসামান্য। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের ধারক ও বাহক। শেখ মো. আব্দুল্লাহ পৃথিবী ছেড়ে চলে যাওয়ায় রাজনীতিতে যে শূণ্যতা সৃষ্টি হলো তা অপূরণীয়।

শোকবার্তায় তিনি আরো বলেন, আমি মহান সৃষ্টিকর্তার কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা তাঁকে জান্নাতবাসী করুন। আমিন।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ।

আরো সংবাদ