, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

প্রকাশ :  ২০২০-০৫-০৭ ১৩:২৮:১০

বাঁশখালীতে বি এন পি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ১৫ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন লেয়াকত আলী

জসীম উদ্দীন, বাঁশখালী প্রতিনিধি(চট্টগ্রাম):
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ৭ মে ২০২০ (বৃহস্পতিবার) বাঁশখালীতে প্রতিটি ইউনিয়নে মহামারি করোনা সংকটে গৃহবন্দী হয়ে পড়া কর্মহীন, হতদরিদ্র ও মধ্যবিত্ত্ব ১৫০০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বাঁশখালী গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লেয়াকত আলী।
এ খাদ্য সামগ্রী বাঁশখালী উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের তত্ত্বাবধানে বিতরণ করা হচ্ছে।
সার্বক্ষনিকভাবে পর্যবেক্ষণ ও তত্বাবধানে আছেন বাঁশখালী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বৈলছড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলীল,সাবেক মেয়র কামরুল ইসলাম হোছাইনী,বাঁশখালী উপজেলা ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু আহমদ,সাবেক ছাত্রদল নেতা আলমগীর মাহফুজ ও বাঁশখালী উপজেলা সাবেক ছাত্রদল সভাপতি আবদুল আলিম, পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি জিয়াউল হাসান, সহ জাতীয়তাবাদী দলের নেতৃবৃন্দ।
এ ব্যাপরে চট্টগ্রাম জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বাঁশখালী গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লেয়াকত আলী বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমার নেতা তারেক রহমানের নির্দেশে আমি বাঁশখালীতে ১৫ হাজার মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। আমার সাধ্য অনুযায়ী আরও চেষ্টা করে যাবো।

আরো সংবাদ