, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

প্রকাশ :  ২০২০-০৪-১৬ ০৫:৫১:২৩

চট্টগ্রামের গৃহবন্দী অসহায় মানুষের ঘরে ঘরে মানবিক সহায়তা পৌঁছে দিচ্ছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

মোঃ রকসী সিকদার, লোহাগাড়া, চট্টগ্রাম:

চট্টগ্রামের লোহাগাড়ায় দ্বিতীয় ধাপে এক হাজার পঞ্চাশ পরিবারের জন্য মানবিক সহায়তা পাঠালেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

গত ১৪ এপ্রিল মঙ্গলবার উপজেলার ৯ টি ইউনিয়নে প্রায় একহাজার পঞ্চাশ পরিবারে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো মানবিক সহায়তা পোঁছে দিয়েছেন ওনার দলীয় নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন হিরু বলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া দাদা এর আগেও পাঁচশত পরিবারের জন্য মানবিক সহায়তা পাঠিয়েছিলেন এবং আবারো দ্বিতীয় ধাপে একহাজার পঞ্চাশ পরিবারের জন্য মানবিক সহায়তা পাঠালেন। ১৪ই এপ্রিল দুপুরে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে ত্রাণগুলো বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতৃবৃন্দের মাধ্যমে বিতরণ করা হয়।

এ বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আরিফুর রহমান আরিফ বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে বলেন, দ্বিতীয় ধাপে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া দাদা লোহাগাড়ার দিনমজুর কর্মহীন ও গৃহবন্দী অসহায় পরিবারের জন্য মানবিক সহায়তা পাঠিয়েছেন যার মধ্যে রয়েছে, চাল, আলু, মসুর ডাল, তৈলসহ নিত্য প্রয়োজনীয় জিনিস। গত কয়েকদিন আগেও লোহাগাড়ায় পাঁচশত পরিবারের জন্য মানবিক সহায়তা পাঠিয়েছিলেন তিনি।

এদিকে লোহাগাড়া উপজেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রকসী সিকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া দাদার পাঠানো নিত্য প্রয়োজনীয় জিনিসগুলো অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়েছে যার মধ্যে রয়েছে চাল,আলু, মসুর ডাল, তৈল। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং সকলের কাছে দোয়াও চেয়েছেন তিনি।

আরো সংবাদ