, রোববার, ৯ আগস্ট ২০২০

প্রকাশ :  ২০২০-০৪-০৪ ১৩:৩৫:২০

অসহায়দের পাশে দাঁড়ালেন মহিলা আওয়ামীলীগ নেত্রী ও সংগীত শিল্পী আসমা জাহান

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম:

যখন করোনার আতংকে সবাই গৃহবন্দী; ঠিক সে সময়েই গৃহবন্দী, অসহায় ও শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ালেন মহিলা আওয়ামীলীগ নেত্রী ও সংগীত শিল্পী আসমা জাহান।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বলে প্রতিবেদককে জানান মহিলা আওয়ামীলীগ নেত্রী ও দেশ সেরা সংগীত শিল্পী আসমা জাহান।

৩রা এপ্রিল(শুক্রবার) দুপুরে ঢাকা, রামপুরা বনশ্রী ২২নং ওয়ার্ড এলাকার গৃহবন্দী, অসহায় ও শ্রমজীবী মানুষদের খাদ্য সংকট নিরসনে তাদের জন্য নিজ উদ্যোগে ত্রাণের ব্যবস্থা করেন তিনি। সংগীত জগতের অসংখ্য শিল্পীরা থাকতে শুধুমাত্র আসমা জাহানের এগিয়ে আসাকে সাধুবাদ জানান অনেকে।

সংগীত শিল্পী আসমা জাহানের কাছে জানতে চাইলে তিনি বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে বলেন, করোনা ভাইরাস বা Covid-19 নামক মহামারী প্রতিরোধে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা অসহায়দের ত্রাণ দিয়ে যাচ্ছেন। সেই সাথে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এবং আমাদের সকলের এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি।

আসমা জাহান দেশ সেরা একজন সংগীত শিল্পী সেই সাথে “বঙ্গবন্ধু ফাউন্ডেশন”, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, “সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশন” এর চেয়ারম্যান ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নরসিংদী জেলা শাখার কার্যনির্বাহী সদস্য।

আরো সংবাদ