, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০২০-০২-২৯ ০৭:১৪:২৩

চট্টগ্রামের যুবকদের প্রাণের সংগঠন “আলোর জুটি সংঘ” ক্লাবের ২৫ তম বর্ষপূর্তী উদযাপন

কাইছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম:

চট্টগ্রামের স্বনামধন্য সামাজিক সংগঠন “আলোর জুটি সংঘ” ক্লাবের ২৫ তম বর্ষপূর্তী উদযাপন করা হয়।

“আলোর জুটি সংঘ” সামাজিক এই সংগঠনটি ২৪ নং ওয়ার্ড, পশ্চিম মিস্ত্রী পাড়া, উত্তর আগ্রাবাদ এলাকার যুবকদের প্রাণের সংগঠন হিসেবে পরিচিত।

গতকাল ২৮শে ফেব্রুয়ারী কেক কাটার মধ্য দিয়ে “আলোর জুটি সংঘ” ক্লাবের ২৫ তম বর্ষপূর্তী উদযাপন করা হয়। অনুষ্ঠানের নানা আয়োজনে স্বতঃস্ফূর্তভাবে ক্লাবের সকল সদস্যরা অংশগ্রহণ করেন।

চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনের বর্তমান সভাপতি মোহাম্মদ আলমগীর প্রতিবেদককে জানান, দীর্ঘ দুই যুগধরে সংগঠনটি এলাকার সামাজিক বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণসহ কুড়িয়েছে বিভিন্ন অর্জন। সমাজের অসংগতি ঠেকাতে এবং অবহেলিত যুব সমাজকে ঐক্যের মাধ্যমে যুব সমাজের উন্নয়নের লক্ষ্যে সংগঠনের মাধ্যমে কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে আমার উপর অর্পিত দায়িত্ব শতভাগ পালন করে যাচ্ছি। এবং আগামীতেও এলাকার ইায়ং স্টারদের(যুবকদের) নিয়ে এলাকার জনসাধারণের পক্ষে নিরলস কাজ করে যাবো।

বর্ষপূর্তী উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের বর্তমান সভাপতি মোহাম্মদ আলমগীর, সাবেক সভাপতি শফিউল আলম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বিপ্লবী সহ- সভাপতি জয়নাল উদ্দিন জাহেদ, সহ-সভাপতি ইকবাল, সাধারন সম্পাদক ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান মামুন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ), চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক ও বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক কাইছার ইকবাল চৌধুরী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের সদস্য জানে আলম, লিটন, আরমান, নুরুউদ্দিন খাঁন, আহাম্মদ, নজরুল, সানিতৌহিদ, জসিম পিয়াল, রশ্ননি, ইমরান,সুমন,নাদিম,হেলাল,মাহফুজ,সোহেল,দিদার,রুবেল,কাউসার, রুবেল, রাকিব, আবির, মিনহাজ, শরীফ, ফাহাদ, রাব্বিসহ আরো অনেকে।

আরো সংবাদ