, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৮-১৭ ০৭:৩১:৫২

ছদাহা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে অালোচনা সভা অনুষ্ঠিত

মোঃ এরশাদ অালম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী- জাতীয় শোক দিবসের অালোচনা সভা ও দোয়া মাহফিল যথাযোগ্য মর্যাদায় পালন করেছে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দরা।

১৬অাগস্ট (শুক্রবার) ছদাহা ইউনিয়নের কেফায়ত উল্লাহ কবির উচ্চ বিদ্যালয়ে শোক র‍্যালির মাধ্যমে অনুষ্ঠিত হওয়া জাতীয় শোক দিবসের অালোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুর রহিম জয়।

এসময় প্রধান অতিথি ছিলেন, ১৫নং ছদাহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুরুল হাকিম ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন তাতী লীগের সভাপতি জামাল উদ্দীন ও সাধারন সম্পাদক জাগাঙ্গীর আলম, চট্টগ্রাম দক্ষিন জেলা তাঁতী লীগ সদস্য মহিউদ্দীন, যুবলীগ নেতা মফিজুর রহমান, সেলিম উদ্দীন, মনজুর আলম, মনসুর, মোঃ শাহজাহান ও হাজ্বী জামাল সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় সভাপতির বক্তব্যে আব্দুর রহিম জয় বলেন, বঙ্গবন্ধুকে বিশ্বের বিভিন্ন গনমাধ্যম ও গোয়েন্দা সংস্থা ১৫ই আগস্টের ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক করেছিল। কিন্তু বঙ্গবন্ধু কখনো বিশ্বাস করতে পারেনি বাঙ্গালি জাতি তার পিতাকে হত্যা করবে। কিন্তু দুঃখের বিষয় আমরা সেই জাতি যারা তার পিতাকে হত্যা করেছি। তিনি আরও বলেন, মাননীয় প্রধান মন্ত্রী বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রুল মডেল হিসেবে দাড় করিয়েছে। আজ সেই উন্নয়নের পাশাপাশি আমাদের দাবি এবং অনুরোধ, বঙ্গবন্ধুর খুনিরা বিশ্বের যেইখানে থাকুক যেকোন উপায়ে তাদেরকে বাংলার মাটিতে এনে তাদের সর্বোচ্চ শাস্তি কার্যকর করা হউক। যেন আমাদের ভবিষ্যৎ প্রজন্ম এই অভিশাপ থেকে মুক্ত হয়।

পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

আরো সংবাদ