, বুধবার, ৮ জুলাই ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৮-১৩ ১৬:২৫:৩৪

নুরুল আবছার চৌধুরীর মৃত্যু আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি : ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

কাইছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম।

বাংলাদেশ আওয়ামীলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী(প্রকাশ আবছার মেম্বার) ইন্তেকাল করেছেন আজ।

১৩ই আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তিনি হৃদরোগজনীত কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

আজ সন্ধ্যায় নুরুল আবছার চৌধুরীর মৃত্যুর খবর শুনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (পিজি) হাসপাতালে ছুটে যান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। হাসপাতালের যাবতীয় কার্যক্রম শেষে এ্যাম্বুলেন্সযোগে লাশ চট্টগ্রামের লোহাগাড়ায় পাঠানোর ব্যবস্থাও করেদেন তিনি।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া লাশে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে শেষ বিদায় জানান এবং ওনার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জ্ঞাপন করেন।

মাওলানা নুরুল আবছার চৌধুরী একজন বর্ষীয়ান রাজনীতিবিদ ছিলেন। চট্টগ্রামের লোহাগাড়া আওয়ামী পরিবারের দুঃসময়ের কান্ডারী, তার মৃত্যুতে আওয়ামীলীগ হারাল একজন বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিককে এ ক্ষতি অপূরনীয় বলে এক বিবৃতিতে বলেছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আরো সংবাদ