, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৭-২৮ ০৮:২৩:২৪

পদ্মা সেতুর জন্য কল্লা ও ছেলে ধরা এসব সম্পূর্ণ মিথ্যা ও গুজব: হাসানুজ্জামান মোল্লা

কাইছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম:

লোহাগাড়ায় ছেলে ধরা গুজব প্রতিরোধে এক জনসচেতনতা মূলক অালোচনা সভার আয়োজন করেছে লোহাগাড়া প্রেস ক্লাব।

গতকাল শনিবার ২৭শে জুলাই রাত ৮টায় হোটেল ও.আই.সি. হলরুমে সভাটির আয়োজন করা হয় বলে জানাগেছে।

প্রেস ক্লাবের সভাপতি মাষ্টার মুহাম্মদ মিয়া ফারুকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পদ্মা সেতুর জন্য কল্লা লাগবে ও ছেলে ধরার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও গুজব।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, গুজব ঠেকাতে গত বুধবার সকাল থেকেই উপজেলার স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন এলাকায় গিয়ে লোহাগাড়া থানা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতামুলক প্রচার, প্রচারণা এবং পৃথক পৃথক ভাবে জনসচেতনতা মূলক সভা করা হয়েছে। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে বাঁধাগ্রস্ত করতে একটি মহল গুজবের নামে জনগণকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করছে বলে আমি মনে করি।

তিনি আরো বলেন, অাপনাদের লিখনির মাধ্যমে জনগণ যাতে গুজবের বিষয়ে ইতিবাচক জানতে পারে ও সচেতন হতে পারে। গুজবে কান দিয়ে জনগণকে মিথ্যা ও গুজব প্রচারে লিপ্ত না থাকার আহ্বানও জানান তিনি।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রকসী শিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা: আতাউর করিম অারভী।

বিশেষ আলোচকের বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্নাসেতুর কাজ যতই দৃশ্যমান হচ্ছে একটি কুচক্রী মহল পদ্মাসেতু বাস্তবায়নের কাজকে থামিয়ে দিতে গুজবের নামে অপচেষ্টা চালাচ্ছে। এবিষয়ে আমাদের সজাগ থাকতে হবে এবং জনগণক সচেতন করতে হবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল জনি সহ অারো অনেকে।

আরো সংবাদ