, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

রবিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৭-১৩ ১৬:৩৩:৪৮

ডিইউজে সভাপতি আবু জাফর সূর্যের ওপর অতর্কিত হামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

ঢাকা প্রতিনিধি :

ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে সভাপতি আবু জাফর সুর্য়’র ওপর অতর্কিত হামলা চালিয়েছে দৈনিক আলোকিত বাংলাদেশের মালিকপক্ষের বহিরাগত সন্ত্রাসীরা। এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টায় বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকদের পক্ষে অধিকার আদায় করতে গিয়ে সাংবাদিক নেতার ওপর এ ধরনের আক্রমন চরম বেহায়াপনার শামিল। স্টাফদের বেতন ভাতা পরিশোধ না করে এরা আয়ের টাকা লুটেপুটে খাচ্ছেন। অথচ যাদের ঘামে অর্জিত অর্থ তাদেরকে বেতন ভাতা পরিশোধ করা হয়না। যা সাংবাদিকদের জন্য চরম কস্টের।

সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের ওপর হামলা ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীকে খুঁজে বের করে আইনের আওতায় আনারও দাবি করেন বিএমএসএফ, চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সভাপতি আব্দুল হাকিম রানা ও সাধারণ সম্পাদক কাইছার ইকবাল চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জানাগেছে, দীর্ঘদিন ধরে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকা কর্তৃপক্ষ স্টাফ ও প্রতিনিধিদের বেতন ভাতা পরিশোধ করছিলনা। এ ঘটনায় আজ শনিবার বিকেলে ওই পত্রিকা অফিসে ঢাকা সাংবাদিক ইউনিয়ন অবস্থান কর্মসূচীর আয়োজন করে। অবস্থান কর্মসূচী চলাকালে পত্রিকার মালিক পক্ষের লালিত সন্ত্রাসি বাহিনী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি আহত ও লাঞ্ছিত হয়েছেন।

আরো সংবাদ