, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০২-১৬ ১০:২৩:০৭

ছাত্রলীগ নেতা মোরশেদুল অালম নিবিল শেরে বাংলা গোল্ড মেডেল-২০১৮তে ভূষিত

ইয়াছিন আরফাত বাপ্পি, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম

লোহাগাড়া ছাত্রলীগের প্রাণসঞ্চালক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও আমিরাবাদের কৃতি সন্তান মোরশেদুল অালম নিবিলকে শেরে বাংলা গোল্ড মেডেল হিসেবে ভূষিত করা হয়। গত ১৪ই ফেব্রুয়ারী বুধবার সন্ধ্যায় শেরে বাংলা স্মৃতি সংসদ কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়- দক্ষিণ চট্টগ্রামের তরুণ সংগঠক ও রাজনীতিবিদ হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ‘শেরে বাংলা স্মৃতি সংসদ কার্যনির্বাহী পরিষদের’ পক্ষ থেকে এ স্বীকৃতি দেওয়া হয়েছে।

আগামী ১৭ই ফেব্রুয়ারী শনিবার বিকেল ৪টায় বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে “শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভূমিকা” আলোচনা ও জেএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানের কথা রয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ সুপ্রিমকোর্ট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এডভোকেট নুরজাহান বেগম মুক্তা (এম পি), পিরজাদা শহিদুল হাসান, অতিরিক্ত সচিব (অর্থমন্ত্রনালয়), মেজিষ্ট্রেট রুকন উদ-দৌলা, যুগ্ম সচিব; গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব বিআরটিসি’র চেয়ারম্যান ও শেরে বাংলার দৌহিত্র সৈয়দ মারগুব মোরশেদ।

এব্যপারে লোহাগাড়া যুগ্ম আহবায়ক তরুন মেধাবী ছাত্রলীগ নেতা “মোরশেদুল আলম নিবিলের সাথে মুটোফোনে কথা হলে তিনি বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে বলেন, তার এই শেরে বাংলা গোল্ড মেডেল স্বীকৃতি দক্ষিণ চট্টগ্রাম সহ লোহাগাড়া তরুন ছাত্র/ছাত্রীদের অবশ্যই অনুপ্রেরনা সঞ্চিত হবে। যা আগামীতে বর্তমান সরকারের শিক্ষার গতি সঞ্চালনে অবদান রাখবে। তিনি দক্ষিণ চট্টগ্রামের শিক্ষা বিস্তারের মাধ্যমে ছাত্র রাজনৈতিক দায়ীত্ব পালনে সচেষ্ট থাকবেন।

আরো সংবাদ