, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

রবিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৫-২৫ ০৬:১৭:৪৪

পাবনায় ছোট ভাইয়ের বউ ও ভাইকে কুপিয়ে জখম করেছে বড় ভাই : স্থানীয় জনতা চরম ক্ষোভে

পাবনা প্রতিনিধি:

পাবনায় পারিবারিক দ্বন্দ্বের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে ছোট ভাইয়ের বউকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম এবং ভাইকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করেছে বড় ভাই।

২১মে (মঙ্গলবার) রাত ৯টার দিকে জেলার ফরিদপুর উপজেলার হাদল গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানাগেছে।

আরে জানা যায় যে, মৃত আবুল হোসেনের ছেলে কুতুবউদ্দিন বকুল (৫২) কয়েকদিন যাবৎ তার ছোট ভাই হাজ্জাতুল্লা বাবু ও তার বউয়ের কাছ থেকে ৩০ হাজার টাকা ধার চেয়ে আসছিল। ভাইয়ের বউ টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পিতভাবে এ মারধরের ঘটনা ঘটায়।

ওই দিন রাতে বকুল তার ছেলে ওমর ফারুক (২৫), স্ত্রী চম্পা খাতুন (৪৮), মেয়ে রিতা খাতুন (২৭) মিলে ছোট ভাই বাবুর ঘরের বেড়া কেটে ভেতরে ঢোকার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে তারা ঘরের দরজা দিয়ে জোর করে ঢুকে‌।

এ সময় মারধর করে টেবিলের ক্যাশ ভেঙে ৩০ হাজার টাকা নিয়ে যায় তারা। এ অবস্থায় ছোট ভাইয়ের মেয়ে বন্যা বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করে।

এলাকাবাসীর অভিযোগ, বড় ভাই নামক বকুল প্রায়ই হরহামেশাই তার ছোট ভাইয়ের পরিবারের উপর নির্যাতন চালায়, আমরা বকুলের বিচার চাই।

আহত ছোট ভাই বাবু দৈনিক ইনফো বাংলাকে জানান, আমার পরিবারের সদস্য সংখ্যা কম এবং দুর্বল হওয়ায় বড় ভাইয়ের পরিবারের লোকজন প্রায়ই এ ধরনের আক্রমণ চালায়।

এ বিষয়ে মামলা বা অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো মামলা করা হয়নি। তবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মারধরের বিষয়ে জানিয়ে রাখা হয়েছে, মামলা করার প্রস্তুতি চলছে।

আরো সংবাদ