, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৫-২২ ১৭:১৫:১০

বোয়ালখালীতে বিএমএসএফ’র মতবিনিময় সভায় বক্তারা : অশুভ শক্তির বিরুদ্ধে সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে

বোয়ালখালী প্রতিনিধি:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফেরাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা নেতৃবৃন্দের সাথে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা গত মঙ্গলবার বোয়ালখালী প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়।

জেলা সহ-সভাপতি ডা. অধীর বড়ুয়ার সভাপতিত্বে ও বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএমএসএফ’র সভাপতি ও পটিয়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা সহ-সভাপতি চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি এড. দেলোয়ার হোসাইন, জেলা নেতা আবদুর রাজ্জাক, উপদেষ্টা মনজুর আলম মাস্টার, বিএমএসএফ’র জেলা সহ-সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, উপজেলা সাধারণ সম্পাদক স.ম রবিউল হোসেন, জেলা মহিলা বিষয়ক সম্পাদক কাজী আয়েশা ফারজানা, কামরুল ইসলাম, রবিউল আলম, সেলিম উদ্দিন, মো. ইয়াছিন, মো. ইমরান কাদের, সৈয়দ নজরুল ইসলাম প্রমুখ।

এতে বক্তারা বলেন, মফস্বল সাংবাদিকরা আজ নানাভাবে নির্যাতিত ও নিপীড়িত। যার থেকে বেরিয়ে এসে নিজেদের নিরাপত্তা ও আবাসন সমস্যা নিরসনে সব উপজেলার সাংবাদিকরদের এক ফ্ল্যাট ফর্মে আসতে হবে। এতে বাঁশখালী ও হাটহাজারীতে সাংবাদিকদের উপর হামলা কারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

আরো সংবাদ