, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০২-১১ ১৫:৩৪:২২

৩২ধারা বাতিলের দাবীতে চট্টগ্রাম বিএমএসএফ এর পক্ষ হতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

কাইছার ইকবাল চৌধুরী,বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম

অবিলম্বে সাংবাদিক নির্যাতন ও ৩২ধারা বাতিল, পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন সহ ১৪দফা বাস্তবায়নের দাবিতে দেশব্যাপী সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

এরই ধারাবাহিকতায় আজ রবিবার ১১ ফেব্রুয়ারী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্টগ্রাম জেলায় কর্মরত বিভিন্ন পত্রপত্রিকার সাংবাদিক কর্তৃক চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ জিল্লুর রহমান চৌধুরী এর হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ মাসুকুর রহমান সিকদারের হাতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সসময় উপস্থিত ছিলেন দৈনিক অন্যদিগন্ত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় প্রধান ও মাসিক চকবাজার পত্রিকার সম্পাদক এস.ডি. জীবন, লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক ও বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক কাইছার ইকবাল চৌধুরী, কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের প্রচার সম্পাদক ও বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার মো: ইসমাইল হোসেন ও রাইডার্স নিউজ টোয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক শরীফুল ইসলাম জুয়েল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের চট্টগ্রাম প্রতিনিধি রানা সাত্তার, অনলাইন ৭১বাংলা টিভির সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি মোহাম্মদ রিদওয়ান ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সিনিয়র রিপোর্টার সোহেল মাহমুদ।

এছাড়াও স্মারকলিপি প্রদানে একাত্মতা পোষণ করেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিন এর সম্পাদক ও জনপ্রিয় অনলাইন পোর্টাল দিনবাংলা ডটমকের প্রধান বার্তা সম্পাদক গোলাম মাওলা মুরাদ, দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় প্রধান বুপেন দাশ, চট্টগ্রামের সর্বপ্রথম ও জনপ্রিয় অনলাইন পোর্টাল সিটিজি টাইমস ডটকমের সম্পাদক ও প্রকাশক মসরুর জুনাইদ, বিবিসি নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক মাহমুদুল হাছান রাকিব।

অন্যান্যদের মধ্যে বহুল প্রচারিত মাসিক ম্যাগাজিন নির্ভীক সংবাদের ক্রাইম রিপোর্টার মাসুমা চৌধুরী শিল্পী(সুকন্যা) ও বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক আবছার উদ্দীন, প্রতিনিধি ইফতেখার বাপ্পী ও তারেক সিদ্দিক সহ অনেকে একাত্মতা পোষণ করেন।

আরো সংবাদ