, রোববার, ৯ আগস্ট ২০২০

রবিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০৪-১২ ১৯:৫৮:১৬

সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরীর আম্মা পবিত্র ওমরা পালনে সৌদি আরবের পথে

চট্টগ্রাম প্রতিনিধি:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সদস্য সচিব, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও জাতীয় দৈনিক সরেজমিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় প্রধান সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরীর আম্মা জয়নাব আক্তার পবিত্র ওমরা হজ্জ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করেছেন।

১২এপ্রিল শুক্রবার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৭:৩০মিনিটে ছেড়ে যাওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর বিজি-১৩৫ নং বিমানেই পবিত্র মক্কার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরীর আম্মা যাত্রাকালে সকল স্বজন ও শুভানুধ্যায়ীদের সাথে যোগাযোগ করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। এছাড়াও সকলের কাছে দোয়া কামনা করেছেন তিনি। যথারীতি ওমরা পালন শেষে আগামী ২৭শে এপ্রিল মাতৃভূমি বাংলাদেশের উদ্দেশ্যে ফিরবেন বলে উক্ত প্রতিবেদককে জানিয়েছেন তিনি।

এদিকে যাত্রাকালে ওনার সফরসঙ্গী হিসেবে ওনার আদরের ছোট বোন নেজাহাত হুরী মুকুল, ছোট বোনের স্বামী ইঞ্জিনিয়ার আবু সাদেক মোহাম্মদ সায়েম ও ওনাদের পরিবারবর্গসহ ওমরাহ পালনে সাথে আছেন বলেও জানা যায়।

আরো জানা যায় যে, যাত্রাকালে চট্টগ্রাম বিমান বন্দরে জয়নাব আক্তারকে শুভেচ্ছাসহ বিদায় জানাতে আসেন বড় ছেলে সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরী, ওনার মেঝ মামা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর মির্জাখীল শাখা ব্যবস্থাপক মামুন উর রশীদ মামুন ও ওনার স্ত্রী, ওনার সেজ খালু লেফটেন্যান্ট মোঃ জাফর আলম ও ওনার স্ত্রী, প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী নাজিম উদ্দিন, নূর মোহাম্মদ, জসীম উদ্দীনসহ আরো অনেকে।

আরো সংবাদ