, শনিবার, ২৪ অক্টোবর ২০২০

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০২-০১ ১৫:৩০:৪৮

কিল্লার আন্দর ব্লাড ব্যাংকের সদস্য সংগ্রহ ও কার্যক্রম নিয়ে আলোচনা সভা

রাকিবুল হাছান, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

“আমরা করব স্বেচ্ছায় রক্তদান, আল্লাহ্ বাঁচাবেন রোগীর প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে মানবতার কল্যাণে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে “কিল্লার আন্দর ব্লাড ব্যাংক” এর স্বেচ্ছাসেবকরা।

এই সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প, বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প, ২০১৮ সালের ১৫ই আগস্ট শোক দিবসে বিনামূল্যে থ্যালাসেমিয়া রোগীদের রক্তদান, শিক্ষা সামগ্রী বিতরণ, প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনসহ বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে।

আজ শুক্রবার বিকাল ৩টায় “কিল্লার আন্দর ব্লাড ব্যাংক” এর প্রধান কার্যালয়ে সদস্য সংগ্রহ ও ২০১৯-২০২০ সালের কার্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানিক ভাবে সদস্য ফরম পূরণ করেছন জেনিয়া সোলতানা, জান্নাতুন মুক্তা, নুসরাত জাহান নিফা, উর্মি, প্রবাল দাশ, কাইছারসহ বহু সদস্য। ২০১৯ থেকে ২০২০ সালের ফেব্রুয়ারি পর্যন্ত যে সকল কার্যক্রম বাস্তবায়ন করবে বলে উদ্যোগ নিয়েছে তার মধ্যে রয়েছে, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প ৬টি, চিকিৎসা ক্যাম্প, থ্যালাসেমিয়া সচেতনতা মূলক অনুষ্ঠান, শিক্ষা সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ এবং ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন “কিল্লার আন্দর ব্লাড ব্যাংক” এর প্রতিষ্ঠাতা সভাপতি রাকিবুল হাসান, সভাপতি মন্ডলির সদস্য কামরুল হাসান ফায়সাল, সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইরফান মোঃ আল সামির, সহ-সভাপতি প্রবাল দাশ, অর্থ সম্পাদক ফয়সাল মোঃ সিফাত, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ লোকমান, প্রচার সম্পাদক কাইছার, সহ-প্রচার সম্পাদক মোঃ শহীদ, মহিলা বিষয়ক সম্পাদক জেনিয়া সোলতানা, সহ-মহিলা বিষয়ক জান্নাতুল মুক্তা, যোগাযোগ সম্পাদক মেহেদী হাসান ফাহিম, কার্যকরী সদস্য তুষার আহমেদ চৌধুরী কাইছার, সহ-কার্যকরী সদস্য নুসরাত জাহান নিফা, উর্মি, আরমান প্রমুখ।

আরো সংবাদ