, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০১-৩১ ১৫:০২:৩২

ক্যান্সারে আক্রান্ত ৫ বছরের শিশু নূপুরের পাশে দাঁড়ালেন অপূর্বের সহযোগিতায় মৈত্রী গ্রুপ

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

ক্যান্সার আক্রান্ত ৫ বছরের ছোট্ট শিশু নূপুরের পাশে দাঁড়ালেন দিয়ামনি মাল্টিমিডিয়ার কর্নধার ও বিশিষ্ট সমাজ সেবক মনিরুজ্জামান অপূর্বের আহ্বানে বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান মৈত্রী গ্রুপ।

৩০শে জানুয়ারি বুধবার মৈত্রী গ্রুপের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মুহাম্মদ ফরিদ হাসান খান নূপুরের পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন দিয়ামনি মাল্টিমিডিয়ার কর্ণধার ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ মনিরুজ্জামান অপূর্ব সহ মৈত্রী গ্রুপের কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান।

অপূর্ব বলেন, ক্যান্সার মরণব্যাধি একটি রোগ। নূপুর নামের ৫ বছরের এই ফুটন্ত গোলাপটি আজ ক্যান্সারের কবলে পড়ে ঝরে পড়তে যাচ্ছে অবহেলা ও সহযোগিতার অভাবে। সমাজের বিত্তবানেরা সহ আমরা সকলের একটু সহযোগিতা পেলে নূপুর নামের ছোট্ট শিশুটি ফিরে পাবে তার সুস্থ ও স্বাভাবিক জীবন। তাই তিনি নূপুরের চিকিৎসায় স্বার্বিক সহযোগি হয়ে পাশে থাকার ঘোষণা দেন। এবং সমাজের সচেতন জনসাধারণদের নূপুরের চিকিৎসার সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান ও জানান তিনি। সেই সাথে মৈত্রী গ্রুপকে ক্যান্সার আক্রান্ত ছোট্ট শিশু নূপুরের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান তিনি।

তিনি আরো বলেন, ক্যান্সারে আক্রান্ত ৫ বছরের ছোট শিশু নূপুরকে বাঁচাতে সবাই এগিয়ে আসুন। যারা সাহায্য করতে চান, তারা মেয়ের বাবার মোবাইল নাম্বারে যোগাযোগ করুন-০১৮৪৬৪৩৯২০৪। যারা আর্থিকভাবে সহযোগিতা করতে চান, হিসাব নাম্বার-১৪৯১২২০০০২০৪৩৮, ফার্স্ট সিকিউরিটি ইসলাম ব্যাংক লিঃ, সাভার শাখা।

আরো সংবাদ