, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৯-০১-০৫ ১২:৩৬:০১

আবু রেজা নদভী বিপুল ভোটে আবারো এমপি নির্বাচিত হওয়ায় লোহাগাড়ায় চড়ূইভাতি ও বিজয় উৎসব

কাইছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম।

গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রফেসর ড.আবু রেজা নদভী এমপি বিপুল ভোটে পুনরায় সাতকানিয়া-লোহাগাড়া(চট্টগ্রাম-১৫) আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জেদ্দা কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শাহাবউদ্দীনের উদ্যোগে লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নে চড়ূইভাতি ও বিজয় উৎসবের বিশাল আয়োজন করা হয়েছে।

৫ই জানুয়ারি (শুক্রবার) বড়হাতিয়া বোর্ড অফিস কেন্দ্রের দায়িত্বশীল নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের ৪ ও ৫নং ওয়ার্ডের কর্মীদের নিয়ে মনুফকির বাজারের পূর্বপাশে বিজয় উৎসবের আয়োজন করা হয়। চড়ূইভাতির আয়োজন করা হয় জেদ্দা কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শাহাবউদ্দীনের বসতবাড়ির ওঠান প্রাঙ্গনে।

রাতে বিজয় উৎসবে উপস্তিতিদের আনন্দ দিতে ও স্বাধীনতার সময়কার ঘটে যাওয়া ঘটনার বর্ণনা নিয়ে হারিয়ে যাওয়া গ্রামীণ কবির গান পরিবেশন করেন শিল্পী ও কবি জাহেদ হাছান ও কবি আল মেঘনাথ। তার গাওয়া গানের তালে তালে ও ছন্দমেলানো কথায় উঠে এসেছে স্বাধীনতার সময়কার যুদ্ধবিরোধী কর্মকান্ডে লিপ্ত রাজাকারদের নানান কর্মের কাহিনীও।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পি.পি এ্যাডভোকেট এ.কে.এম. সিরাজুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল, দপ্তর সম্পাদক বিজয় বড়ুয়া, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান দুলাল, সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রুনা, জেদ্দা কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ শাহাবউদ্দীন, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, জাতীয় দৈনিক সরেজমিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় প্রধান সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরী, চুনতি পুলিশ ফাঁড়ির আইসি আলমগীর হোসেন, মক্কা দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ইকবাল।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবছার উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুবাশ নাথ, আই. এল. কেবলের চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল, বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মাষ্টার মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেহেল,প্রবীণ আওয়ামীলীগ নেতা আক্কাছুর রহমান, ডাঃ রঞ্জিত, প্রবাসী স্বেচ্ছাসেবকলীগ নেতা রানা, কাইছার হামিদ বাপ্পী, সাইফুল ইসলাম জুয়েল, মোঃ আজিজ, কাতার প্রবাসী নাজিম উদ্দিন, লিটন, শাহীন শাহ্, রাকিব, নুরুল আবছার, মোহাম্মদ রাসেল, মাষ্টার সাধন নাথ, সন্তুুষ নাথ, অপু সংকর নাথসহ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ।

আরো সংবাদ