, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১২-১৮ ১৯:০৯:৩৬

আমিরাবাদের ৩নং ওয়ার্ডে নৌকার প্রচারণার নির্বাচনী অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাইছার ইকবাল চৌধুরী,বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণার সুবিধার্থে ওয়ার্ড অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ ডিসেম্বর(মঙ্গলবার) বিকেল ৪টায় উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং জনকল্যাণ বিদ্যালয় ভোট সেন্টার সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও দক্ষিল জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল।

অনুষ্ঠানের সভাপতি আজিজুর রহমান ওনার শুভেচ্ছা বক্তব্যে বলেন, “আমার এলাকার লোকেরা পানির জন্য অনেক কষ্ট পেত। তাই আমি এলাকায় ২৬টি নলকূপ স্থাপনের ব্যবস্থা করেছি। এলাকার রাস্তাঘাটগুলো পাকা ছিলনা বলে পায়ে হেঁটে বা যানবাহন নিয়ে চলাচল করতে সাধারণ জনগণের খুব কষ্ট হতো। একারণে এলজিইডি মন্ত্রণালয় থেকে বিভিন্ন মাধ্যমের সহযোগিতায় আমার এলাকার রাস্তাগুলোর পাকা করার ব্যবস্থা করেছি, যা এখন দর্শনীয়। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে এলাকার উন্নয়ন হয়। আজকে আমার এলাকার এতসব উন্নয়নই তার প্রমাণে যথেষ্ট। তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে আরো বলেন, উন্নয়নের সরকার হিসেবে পরিচিত আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই এ উন্নয়ন করতে পেরেছি অন্যতায় সম্ভব হতোনা। এছাড়াও সারাদেশে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরে তিনি আসন্ন একাদশ নির্বাচনে চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) আসনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভীকে জয় করতে এলাকার জনসাধারণের কাছে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান”।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা লোহাগাড়া উপজেলার সভাপতি মোঃ রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার কামাল বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার আগে জামায়াতের ঘাঁটি হিসেবে পরিচিত চট্টগ্রাম-১৫ আসনে জামায়াত ক্ষমতায় ছিল ৩বার, অথচ তারা এলাকায় তেমন কোন উন্নয়নমূলক কর্মকান্ড করেননি৷ বরং এই এলাকার লোকেরা ধর্মভীরু হওয়ায় এলাকার সাধারণ জনগণকে ইসলামের দোহাই দিয়ে ধোঁকা দিয়েছে।

তিনি আরো বলেন, গত দশম জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা নদভী এমপি হওয়ার পর থেকে এই এলাকার বিদ্যুৎ ব্যবস্থা,রাস্তাঘাট,স্কুল,কলেজ,মাদ্রাসা ও এলাকায় অভাবনীয় উন্নয়ন হয়েছে,যা আগে কখনো হয়নি। আগামী একাদশ নির্বাচনেও মহাজোট মনোনীত সংসদ পদপ্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মাদ নিজামুদ্দিন নদভীকে আবারও নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়নে সুযোগ করে দেওয়ার জন্য জনগণের সহযোগিতা চেয়েছেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম জিয়া,স্থানীয় ইউ পি সদস্য জাহাঙ্গীর আলম ও জনকল্যাণ স্কুল পরিচালনা কমিটির সভাপতি ইব্রাহিম চৌধুরী।

অন্যান্যদের মধ্যে জাতীয় দৈনিক সরেজমিন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরী,দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আবদুস সাত্তার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দীন,যুবলীগ নেতা মামুন,বঙবন্ধু স্মৃতি সংসদ সভাপতি সাকিবুল হাসান,বাবু,যুবলীগ নেতা জয়নাল আবেদীন,আমিরাবাদ ৯নং ওয়ার্ড সভাপতি আজিমুল হক,দেলোয়ার হোসেনসহ সমাজ পরিচালনা কমিটির সভাপতি ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ