, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১২-১৩ ০৭:৩২:৩১

সকলকে ছাড়িয়ে ‘গুগল ইন্ডিয়া সার্চে’ শীর্ষে প্রিয়া

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: প্রিয়া প্রকাশ ভারিয়ার, নামটি নিশ্চয় সবার মনে আছে? চোখের ইশারায় নেটিজেনদের কাঁপিয়ে দেয়া ‘ওরু আদর লাভ’র সেই অভিনেত্রী আবারও কাঁপিয়ে দিয়েছেন। গুগল ইন্ডিয়া সার্চে দীপিকা-প্রিয়াঙ্কাকে ছাড়িয়ে শীর্ষে রয়েছেন তিনি। এ বছরের ভারতের সবচেয়ে অনুসন্ধানযোগ্য ব্যক্তিত্ব হয়ে উঠেছেন প্রিয়া প্রকাশ।

চলতি বছরের ফেব্রুয়ারিতে সোশ্যাল মিডিয়ার মুক্তিপ্রাপ্ত তার চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’র গান মানিক্য মালরায়া পুভির একটি টিজার ক্লিপের পর রাতারাতি সেনসেশনে পরিণত হন প্রিয়া। ১৯ বছর বয়সী অভিনেত্রী আমেরিকান গায়ক এবং প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসকেও তালিকায় পিছনে ফেলে দিয়েছেন। আর চতুর্থ স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, তৃতীয় ও পঞ্চম স্থানে সপনা চৌধুরী এবং সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা।

মানিক্য মালরায়ায় ভিডিওতে প্রিয়া প্রকাশ ভারিয়ারকে স্কুলছাত্রীর পোশাকে দেখা যায়। সহপাঠী এক ছাত্রকে দেখে চোখ টিপছেন তিনি, আর প্রিয়ার এ আচরণে ওই ছাত্র একেবারে মোহিত হয়ে পড়েন। আর ওই ভিডিওটি ইন্টারনেট বিশ্বকে মাতিয়ে দেয়, যেখানে ইউটিউবে ৮৩ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে।

বলিউড চলচ্চিত্রের ক্ষেত্রে রজনীকান্ত এবং অক্ষয় কুমারের ২.০ বাজিমাত করেছে এ বছর। এরপর আছে টাইগার শ্রফ অভিনীত বাঘী-২ এবং সালমান খানের রেস-৩। হলিউডের মার্ভেল স্টুডিওর চলচ্চিত্রগুলো তালিকায় শীর্ষে রয়েছে। আভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার শীর্ষ স্থান দখল করেছে এবং এরপরেই রয়েছে ব্ল্যাক প্যান্থার এবং ডেডপুল-২।

২০১৮ ছিল সেলিব্রিটিদের বিয়ের বছর। বলিউডের তাবড় তাবড় সব ব্যক্তিত্বের বিয়ের সাক্ষ্মী হয়েছে এ বছরের ক্যালেন্ডার। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, দীপিকা পাডুকোন এবং রণভির সিং, সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ে এ বছর ট্রেন্ডিং তালিকায় শীর্ষে ছিল।

এছাড়া সঙ্গীতে নেহা কক্করের ‘দিলবর দিলবর‘ গানটিই এ বছর সবথেকে বেশি খোঁজার তালিকায় রয়েছে। অরিজিৎ সিং এর ‘তেরা ফিতুর’ এবং আতিফ আসলামের ‘দেখতে দেখতে’ তালিকায় দ্বিতীয় এবং তৃতীয় স্থান দখল করেছে।

আরো সংবাদ