, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০২-০৮ ০৮:৪৬:৩৯

কক্সবাজারে সম্ভাব্য অন্যায় প্রতিহত করতেই রাজপথে রয়েছি আমরা : ইশতিয়াক আহমদ জয়

কক্সবাজার প্রতিনিধি, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপির সম্ভাব্য নৈরাজ্য ও সহিংসতা প্রতিরোধে বৃহস্পতিবার সকাল থেকে মাঠে রয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

কক্সবাজার শহরের উল্লেখযোগ্য মোড় ও উপজেলা সদরের গুরুত্বপূর্ণ এলাকা এবং স্টেশনগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অপেক্ষা করছেন। রায় নিয়ে যেকোনো ধরণের উশৃঙ্খল আচরণ প্রতিহত করার স্লোগান দিয়ে তারা ক্ষণে ক্ষণে মিছিলও করছেন। এ সময় এতিমখানার নামে টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন তারা।

আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও সতর্কাবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। শহর এবং উপ-শহরগুলোর মোড়ে মোড়ে পুলিশ টিম সশস্ত্র পাহারায় রয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় বলেন, সচেতন মানুষ বা রাজনীতিক হিসেবে আদালতের রায়ের প্রতি সম্মান রাখা সবার উচিত। ব্যক্তি অপরাধে সাজা হলে তা নিয়ে কখনোই রাজনীতির ময়দান উত্তপ্ত করতে দেয়া হবে না। সম্ভাব্য অন্যায় প্রতিহত করতেই রাজপথে রয়েছি আমরা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল বলেন, যেকোনো বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। শহর ও গ্রামে নিয়মিত টহল জোরদার রয়েছে।

আরো সংবাদ