, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১১-২৫ ১৪:২৫:৩৮

চট্টগ্রাম-১৫ আসনে পুণরায় নৌকার মাঝি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমঃ
আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫(লোহাগাড়া-সাতকানিয়া) আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।

আবু রেজা নদভী অত্র এলাকার পুণরায় নৌকার মাঝি মনোনীত হওয়ায় লোহাগাড়া-সাতকানিয়ার নেতাকর্মীরা আনন্দ মিছিল ও এলাকায় মিষ্টি বিতরণ করেন বলে জানিয়েছেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া শুরু হয়েছে। দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ মনোনয়নপ্রাপ্তদের চিঠি দিয়েছেন।

জানাগেছে আজ ২৫শে নভেম্বর রোববার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

রোববার বিকেলে সাতকানিয়া যুবলীগের আহ্বায়ক সাইদুর রহমান দুলাল ও যুগ্ম আহ্বায়ক হারেজ মুহাম্মদের নেতৃত্বে সাতকানিয়ায় একটি মিছিল বের হয়। মিছিলটি সাতকানিয়া পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে আলফা হসপিটালের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় বলে জানা যায়। পরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করা হয় বলেও জানা যায়।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনেও আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চট্টগ্রাম-১৫(লোহাগাড়া-সাতকানিয়া) আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সাল থেকে চট্টগ্রাম-১৫ আসনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। এবার এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন ফরম নেন ১৮ জন। এ আসনের সব মনোনয়ন প্রত্যাশী থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার জন্য যোগ্য প্রতিনিধি হিসেবে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভীকে বেছে নেন।

আরো সংবাদ