, সোমবার, ১২ এপ্রিল ২০২১

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১১-২১ ১৩:৩৪:১৫

চট্টগ্রামের সন্দ্বীপে স্কুল থেকে শিশু জরিফ অপহরণ: ১ নারীসহ আটক ৩

চট্টগ্রাম প্রতিনিধি, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমঃ
৩৬ ঘন্টায়ও খোঁজ মিলেনি চট্টগ্রামের সন্দ্বীপের একটি কিন্ডার গার্ডেন থেকে আত্মীয় পরিচয়ে তুলে নিয়ে যাওয়া ৮ বছরের স্কুলছাত্র মোঃ আউছাফ হোসেন জরিফের। থানায় অভিযোগ দায়েরের পর ৩৬ ঘন্টা পেরিয়ে গেলেও শিশুটিকে উদ্ধার করতে না পারায় তার বাবা-মাসহ আত্মীয় স্বজনের মনে উৎকণ্ঠা দেখা দিয়েছে।

আইল্যান্ড কিন্ডার গার্ডেনের শিক্ষক আবু সায়েদ বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে জানান, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্কুল ছুটির পর প্রতিদিনের মত শিশু শিক্ষার্থীদের স্কুলের ভ্যানে করে বাড়ী পৌছে দেয়া হচ্ছিল। কিন্তু স্কুল গেটে ভ্যান থাকা জরিফকে নানী পরিচয় দিয়ে এক নারী অপেক্ষামান সিএনজিতে তুলে নিয়ে যায়। এর পর থেকে জরিপ নিখোঁজ রয়েছে বলে জেনেছি।

শিশু জরিফ অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে এক নারীসহ ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে সন্দ্বীপ থানা পুলিশ। আটককৃতরা হলো; ট্যাক্সি চালক সানু (২৮), ভ্যানচালক হুমায়ুন (৫০) ও ৩৫ বছর বয়সী এক নারী।

জরিফকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ওই মহিলা জরিফের স্কুল ব্যাগটি এনাম নাহার এলাকায় বাড়ীর সামনে ফেলে দিয়ে যায় বলে স্থানীয় সুত্রে জানাগেছে। নিখোঁজ জরিফ উপজেলার বাউরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড, কুচিয়ামোড়া এলাকার ন্যাশনাল ব্যাংকের কর্মকর্তা মো. জ্যাকব প্রকাশ শিবলুর পুত্র।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে বলেন, শিশু জরিফের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে, যার জিডি নং ৬৪২। শিশু জরিফকে উদ্ধারে অামরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। ইতোমধ্যে আমরা সন্দেহভাজন ভ্যানচালক সিএনজি অটোরিকশা চালক ও এক নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছি। আশাকরছি খুব তাড়াতাড়ি জরিফকে আমরা খুঁজে বের করতে পারবো।

আরো সংবাদ