, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১০-৩০ ১৬:২৪:১৪

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ায় নৌকার পক্ষে কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামের মোটর শোভাযাত্রা

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমঃ
সাতকানিয়ায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন গণসংযোগ ও মোটর শোভাযাত্রা করেছেন।

২৯শে অক্টোবর সোমবার দুপুর ১টার দিকে একটি সংক্ষিপ্ত সমাবেশ শেষে শতাধিক মোটর সাইকেল ও ৪শতাধিক বিভিন্ন যানবাহন নিয়ে কেরানীহাট থেকে তিনি মোটর শোভাযাত্রা শুরু করেন। বৃষ্টি অপেক্ষা করে সাতকানিয়া- লোহাগাড়ার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা-কর্মী ও তাঁর সমর্থকরা এ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

শোভাযাত্রাটি কেরানীহাট নিউ মার্কেট এলাকা থেকে শুরু করে পরে লোহাগাড়া উপজেলার দিকে আসে। এরপর লোহাগাড়ার চুনতি থেকে বড়হাতিয়া দিয়ে সাতকানিয়ার সোনাকানিয়া, মাদার্শা, এওচিয়া, কাঞ্চনা, চরতী, আমিলাইষ, নলুয়া, খাগরিয়া (আংশিক) ও কালিয়াইশ ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌলভীর দোকানে গিয়ে শেষ হয়। এ সময় শোভাযাত্রার গাড়িতে নৌকার পক্ষে ভোট দেয়ার বিভিন্ন ব্যানার ও ফেস্টুন দেখা যায়। শোভাযাত্রা শুরুর আগে দুপুর ১২টার দিকে সাতকানিয়ার কেরানীহাট নিউ মার্কেট চত্বরে একটি খোলা মিনি ট্রাকে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আসার পর দেশের সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। অসহায় রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি বিশ্বের কাছে মাদার অব হিউমিনিটি নামে পরিচিতি লাভ করেছে। দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে তিনি বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মো. ইদ্রিচ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দীন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, কার্যনির্বাহী পরিষদের সদস্য মো. আইয়ুব আলী, মোস্তাক আহমদ আঙ্গুর, দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আহমদ সাইফুদ্দীন ছিদ্দিকী, সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহান, সাতকানিয়া উপজেলা যুবলীগের সভাপতি একেএম আসাদ ও সাধারণ সম্পাদক আবদুল গফুর। এছাড়া সাতকানিয়া ও লোহাগাড়া আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।

আরো সংবাদ