, সোমবার, ২৬ অক্টোবর ২০২০

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১০-০৪ ১১:৩২:৫৬

যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা ভাঙচুর করলো মন্ত্রীর পথসভার মঞ্চ !

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে চট্টগ্রামের ফটিকছড়িতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পথসভার মঞ্চ ভাঙচুর করেছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফটিকছড়ির আজাদী বাজার ও নাজিরহাট ঝংকার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আজ (বৃহস্পতিবার) সকাল থেকে ফটিকছড়ি উপজেলার আজাদী বাজার, নাজিরহাট পৌরসভার (ঝংকার মোড়), ফটিকছড়ি পৌরসভার (বিবিরহাট) ভূজপুর কাজিরহাট, ও হেঁয়াকো বাজারে এ পথসভা করার কথা ছিল। বেলা ১১ টার দিকে পথসভা শুরুর কিছু আগে যুবলীগ ও ছাত্রলীগের কয়েকজন কর্মী আজাদী বাজার, নাজিরহাট পৌরসভার ঝংকার মোড়ে পথসভার জন্য তৈরি মঞ্চে ভাঙচুর চালান। আজাদী বাজারে মোশাররফ হোসেনের উপস্থিতিতেই দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে তিনি বক্তব্য না দিয়েই সভাস্থল ত্যাগ করেন। তবে নাজিরহাট পৌরসভার ঝংকার মোড়ে পথসভায় তিনি বক্তব্য দিয়েছেন বলে জানা গেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী বলেন, ‘পথসভার কর্মসূচিতে মন্ত্রী সাহেব যোগদান করার আগে কিছু যুবক ঝংকার ও আজাদী বাজারের পথসভা মঞ্চ ভাঙচুর করেছে। কারা ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে কিছুই জানি না।’

এ বিষয়ে জানতে ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতারের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন তার ছেলে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেলকে মিরসরাই আসন ছেড়ে দিয়ে নিজে ফটিকছড়ি থেকে নৌকা প্রতীকে নির্বাচন করার আশা প্রকাশ করেছেন। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

পূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ছাড়াও ফটিকছড়ি থেকে আওয়ামী লীগের নুরুল আলম চৌধুরী, এম তৌহিদুল আলম বাবু, এ টি এম পেয়ারুল ইসলাম, খাদিজাতুল আনোয়ার সনি ও ফখরুল আনোয়ার প্রার্থী হওয়ার দৌড়ে রয়েছেন।

আরো সংবাদ