, শুক্রবার, ২ অক্টোবর ২০২০

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-১০-০৪ ০৬:৫৬:৩৩

মেসি জাদুতে কুপুকাত হেরি কেনের টটেনহাম

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: লিওনেল মেসি তো জাদুকর। বার্সেলোনার জার্সিতে তার খারাপ খেলাটাই বরং বিরল ঘটনা। ওয়েম্বলিতে আরও একবার দেখা গেল মেসি-জাদু। জোড়া গোলের সঙ্গে মাঠে দারুণ কিছু ভূমিকায় টটেনহাম হটস্পারের বিপক্ষে বার্সেলোনাকে ৪-২ ব্যবধানের জয় এনে দিয়েছেন আর্জেন্টাইন জাদুকর।

চোট থেকে ফেরা হটস্পার গোলরক্ষক হুগো লরিসের ভুলে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। ম্যাচের ৯২ সেকেন্ডের মাথায় গোল করেন ফিলিপ কৌতিনহো। মেসির কাছ থেকে বল নিয়ে ডি-বক্সে ঢোকা জর্দি আলবাকে ঠেকাতে ছুটে গিয়েছিলেন লরিস, তাতেই পোস্ট ফাঁকা পেয়ে যান কৌতিনহো। সহজাত ভঙ্গিমায় ২০ গজ দূর থেকে শট নিয়ে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

২৮তম মিনিটে দারুণ ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন ইভান রাকিতিচ। লুইস সুয়ারেজ বল দিয়েছিলেন কৌতিনহোকে। কৌতিনহো সেটা দিয়ে দেন রাকিতিচকে। বলটি জালে জড়াতে ভুল করেননি ক্রোয়াট মিডফিল্ডার।

৫২ মিনিটে হ্যারি কেইনের গোলে ব্যবধান কমায় টটেনহাম। তবে সমতায় ফেরার সুযোগটি তারা পায়নি। চার মিনিট পর গোল করে বসেন মেসি। আলবাকে বাঁ দিকে পাস দিয়ে দ্রুতগতিতে ডি-বক্সে ঢুকেই লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন তারকা।

৬৬তম মিনিটে আবারও দলকে লড়াইয়ে ফিরিয়েছিলেন টটেনহামের এরিক লামেলা। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে আট হাজারতম গোলটি করেন তিনি। শেষ মুহূর্ত পর্যন্ত টটেনহামের সমতায় ফেরার আশা ছিল।

কিন্তু নির্ধারিত সময়ের শেষ মিনিটে এসে আরেকটি গোল করে বসেন মেসি। ৯০ মিনিটে বাঁ পায়ের জোড়ালো শটে টটেনহাম গোলরক্ষক লরিসকে বোকা বানান বার্সা সুপারস্টার।

আরো সংবাদ