, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৯-২৪ ০৮:৩৪:২১

বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জেসমিন মৌসুমির জন্মদিন পালন

সুকন্যা তালুকদারঃ বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম. গত ২২ সেপ্টেম্বর শনিবার ছিল জনপ্রিয় মডেল,অভিনেত্রী ও উপস্থাপিকা জেসমিন মৌসুমির শুভ জন্মদিন। জেসমিন মৌসুমির জন্মদিন উপলক্ষে রাজধানীয় ধানমন্ডির সায়ানা’স কিচেনে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনপ্রিয় উপস্থাপক ও পরিচালক দেবাশীষ বিশ্বাস, র‌্যাম্প মডেল সাঈদ রুমা, মনিরা মিতু, বুলবুল টুম্পা, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, চিত্রনায়ক আমান রেজা, সাইফুল, আবু নাঈম, রানী আহাদ, আখি আফরোজ, সারাকা মজুমদার, রাইসুল এইচ চৌধুরী, আবু নাসের, শাওন মজুমদার, বারিশ হক, তনু এনাম, কন্ঠশিল্পী প্রত্যয় খান, আরজে সাইমুর রহমান, আরজে ইভান সাইর, মডেল কোরিওগ্রাফার এলডফ খান, শেখ সাদি ও আরজে রাজ, আরজে অপুসহ আরো অনেক পরিচিত মুখ। জেসমিন মৌসুমির জন্মদিনের ড্রেস ডিজাইন করেছেন শারুখ আমিন টিংকু, মেকওভার ফারজানা শাকিল, স্টেজ ডিজাইন করেছেন আসাদুল্লাহ বাবু, ডিজে তে ছিলেন তুর্জো হক।

জেসমিন মৌসুমি মিডিয়াতে ২০১৬ সালে জুনে পর্দাপন করলেও তিনি কাজ শুরু করেন ২০১৭ সাল থেকে। এই তরুন মডেল অল্প সময়েই নিজের একটা অবস্থান তৈরী করে নিয়েছেন। মৌসুমি অনেক মিউজিক ভিডিও, নাটক, টিভিসি, ফ্যাশন হাউজের ও ব্র্যান্ড ফটোশুট করেছেন। আরো ভালো কাজ উপহার দিতে মৌসুমি সবার কাছে দোয়া চেয়েছেন।

আরো সংবাদ