, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৯-২২ ১৫:৫১:৫৬

লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র মত বিনিময়

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম. চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে বাংলাদেশ অাওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মত বিনিময় করেন। মত বিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আজ শনিবার (২২সেপ্টেম্বর) বিকেল ৩ টায় লোহাগাড়া বটতলী মোটর স্টেশনস্থ এ. রহমান মার্কেটের ৩য় তলায় এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় সকল সংবাদকর্মীদের বস্তুুনিষ্ট সংবাদ প্রচার করার জন্য আহবান জানান তিনি। আগামীকাল ২৩ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় চুনতি ইছহাক মিয়া সড়কের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশ সফল করতে এবং আগামী একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সাংবাদিকদেরসহ সকলের সহযোগিতাও কামনা করেন তিনি। মতবিনিময় শেষে বিকেলে তিনি চুনতির মেহেরুন্নিছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্টিতব্য বিশাল সুধী সমাবেশের স্থান পরিদর্শন করেন।

উল্লেখ্য যে; চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইছহাক মিয়া সড়কের শুভ উদ্বোধন উপলক্ষে আগামীকাল ২৩ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় এক সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে চুনতি মেহেরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠিতব্য সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি)।

লোহাগাড়া উপজেলা প্রকৌশল অফিস সূত্রে জানা যায়, বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের যৌথ অর্থায়নে ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে সড়কটির নির্মাণ কাজ শুরু হয়। এলজিইডির বাস্তবায়নে ২০ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে সাড়ে ১০ কিলোমিটার দৈর্ঘ্য ও ২৪ ফুট প্রস্থের ১৮ ফুট পাকা সড়কটির ইতোমধ্যে ৯ কিলোমিটার কাজ সম্পন্ন হয়েছে। চুনতি শাহ সাহেব কেবলা গেইট থেকে সড়কটি শুরু হয়ে পুটিবিলার এমচরহাটের সঙ্গে সংযুক্ত হয়েছে। সড়কটি হওয়ায় চুনতি ও পুটিবিলা ইউনিয়নসহ ১৬ গ্রামের মানুষের যোগাযোগ ব্যবস্থা সহজ হয়েছে বলেও জানা যায়।

লোহাগাড়ার সূর্যসন্তান ও বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নাল অাবেদীন বাচ্চুর সুযোগ্য পিতার নামে নির্মিত চুনতি ইছহাক মিয়া সড়কের শুভ উদ্বোধন এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে অায়োজিত বিশাল সুধী সমাবেশকে সফল করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল সহযোগী অংগসংগঠনের নেতৃবৃন্দরা প্রস্তুতিমূলক সকল কার্যক্রম সম্পন্ন করেছে।

আরো সংবাদ