, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৯-১৩ ০৭:৩৭:৪৭

‘দঙ্গল’ সিনেমার সাউন্ড ডিজাইনারের প্রাণ বাঁচালেন আমির খান

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমায় সাউন্ড ডিজাইনার শহজিৎ কোয়েরির সম্প্রতি হঠাৎ করেই স্ট্রোক করেন। তাড়াতাড়ি হাসপাতালেও নেওয়া হয় তাকে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাউন্ড ডিজাইনার শহজিৎ কোয়েরিরকে বান্দ্রার লীলাবতী হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। কিন্তু আর্থিক সংকটের কারণে তার চিকিৎসা বন্ধ হয়েছিল। ভড়কে গিয়েছিলেন শহজিতের পরিবারের সদস্যরা। সবাই ভাবছে টাকা যোগাড় করার কথা। কিভাবে এই মানুষটির প্রাণ বাঁচবে এই চিন্তায় সবার যখন ঘুম হারাম ঠিক সেই সময় তাদের পাশে এসে দাঁড়ান বলিউড সুপার স্টার আমির খান।

বান্দ্রার লীলাবতী হাসপাতালে স্ট্রোক বুঝা গেলেও অর্থের অভাবে চিকিৎসকরা চিকিৎসা করছিলেন না। ফেলে রেখেছিলেন। এমনই অভিযোগ করেছেন শহজিৎ এর পরিবারের সদস্যরা। বেশ কয়েকঘণ্টা তাকে এইভাবে ফেলে রাখা হয়েছিল। তারপরেই পরিবারে লোকেরা আমির খানের সঙ্গে যোগাযোগ করেন।

ঘটনা জানার পরেই আমির খানের উদ্যোগে সঙ্গে সঙ্গে তাকে লীলাবতী হাসপাতাল থেকে সরিয়ে আন্ধেরির ধীরুভাই আম্বানির হাসপাতালে নিয়ে আসা হয়। আমিরের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল গঠন করে শহজিতের চিকিৎসা শুরু হয়। এখন অনেকটাই সুস্থ শহজিৎ।

তবে চিকিৎসা না করে রোগীকে ফেলে রাখার অভিযোগ অস্বীকার করেছে লীলাবতী হাসপাতাল। আমির খানকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

আরো সংবাদ