, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৯-০৩ ১১:৫৭:০৫

ক্যালিফোর্নিয়ায় এক অ্যাপার্টমেন্টে শিশুসহ গুলিবিদ্ধ ১০

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: ক্যালিফোর্নিয়ার একটি অ্যাপার্টমেন্টে শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ সুত্র জানিয়েছে, রোববার রাতে ক্যালিফোর্নিয়ার সান বার্নারডিনোর একটি অ্যাপার্টমেন্টে ওই ঘটনা ঘটে। গুলিবিদ্ধদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

সান বার্নারডিনোর মুখপাত্র ক্যাপ্টেন রিচার্ড লহেড বলেন, রাত পৌঁনে এগারোটার সময় আমাদের কাছে গোলাগুলির খবর আসে। আমরা ঘটনাস্থলে গিয়ে দশজনকে আহত অবস্থায় পাই। যাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সাপ্তাহিক ছুটির দিনে লস অ্যাঞ্জেলস শহর থেকে ৯৬ কিলোমিটার পূর্বে এই গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশ বলছে, অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে মোট ১০০টি ইউনিট রয়েছে। এই অ্যাপার্টমেন্টের আশেপাশে খেলাধুলা করার জন্য সবসময়ই মানুষ জড়ো হয়।

সোমবার সকালে রিচার্ড লহেড বলেন, গোয়েন্দা বিভাগ এখন পর্যন্ত এ ঘটনায় কোনো সন্দেহভাজন অপরাধী বা ঘটনার কারণ বের করতে পারে নি। এছাড়া ওই অ্যাপার্টমেন্ট থেকে কোনো অস্ত্রও পাওয়া যায়নি বলে জানান তিনি।

গত ২৬ আগস্ট দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের জ্যাকসনভিলে একটি ভিডিও গেমস টুর্নামেন্ট প্রতিযোগিতায় গোলাগুলির ঠিক এক সপ্তাহ পর এই ঘটনা ঘটলো। ওই হামলার ঘটনায় ৯ জন গুলিবিদ্ধ হয়। এদের মধ্যে দু’জন নিহত হয়েছেন। তারা ওই আয়োজনে অংশ নেওয়া প্রতিযোগী ছিলেন।

আরো সংবাদ