, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৮-১৫ ১৫:৩১:৫৭

সেলেনার আশা

এন্টারটেইনমেন্ট ডেস্ক,বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম: একদা সেলেনা গোমেজের প্রেমিক ছিলেন জাস্টিন বিবার। আট বছরের মতো প্রেম করেছেন দুজন। এরপর দুজনের দুটি পথ দু’দিকে গেছে বেঁকে। সেলেনা আপাতত একা থাকলেও, হেইলি বল্ডউইনকে কাছে টেনেছেন বিবার। সেড়ে ফেলেছেন বাগদানও। সবকিছু ঠিক থাকলে ২০১৯ এর শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন এই দুই টিনএজ তারকা।

বিবার ও হেইলির প্রেম নিয়ে সারা দুনিয়াতেই চলছে আলোচনা। হলিউডের সিনিয়র সিটিজেনরাও ভালো ভাবে গ্রহণ করেছে তাদের। এ জুটির প্রতিটি পদক্ষেপের হিসেব রাখছে সাংবাদিক, পাপারাজ্জিরা। তবে সম্প্রতি মজার একটি খবর দিয়েছে হলিউড লাইফ। গসিপ ম্যাগাজিনটি জানাচ্ছে, এখনও নাকি বিবারকে গোপনে আশা করে যাচ্ছেন সেলেনা। তার ধারণা, শেষ পর্যন্ত হেইলির সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন না বিবার।

সেলেনা বিশ্বাস করেন বিবারের জীবনে সেই একমাত্র নারী যাকে বিয়ে করতে পারে এই কানাডিয়ান। সেলেনার খুব কাছের একটি সূত্র পত্রিকাটিকে জানিয়েছে এ কথা। সেই সঙ্গে বিবারকে নিয়ে সেলেনার গোপন বাসনার কথাটিও বলে দিয়েছেন তিনি।

জীবন থেকে বিবার চলে যাওয়ার পর কিছুটা একা হয়ে পড়েছেন সেলেনা। নিক জোনাস, হ্যারি স্টাইল, জেডসহ অনেকের সঙ্গে ঝুলে যাওয়ার চেষ্টা করেও ঝুলতে পারেননি। মাঝে কিডনি জটিলতার জন্য যেতে হয়েছে হাসপাতালে। শিকার হয়েছেন নোংরা রটনার। এত কিছুর পরও তিনি বিবারের জীবনে ফিরতে চেয়েছেন। কিন্তু প্রতিবারই সেলেনাকে দুয়ার থেকে ফিরিয়ে দিয়েছেন বিবার।

সে যাই হোক, সেলেনা আবার নিয়মিত হতে চাচ্ছেন গানে। জীবন যেভাবে যাবে যাক, সুযোগ থাকলে সিনেমাতেও অভিনয় করবেন তিনি। আর যদি বিবার কখনও ফিরে আসেন তাহলে তো হলোই। অপরদিকে বিবার আছেন নির্ভার। আপাতত গানে মন নেই তার। কারণ মন তো তিনি দিয়ে রেখেছেন ওই হেইলির কাছে।

আরো সংবাদ