, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৮-১৫ ১৫:১৬:৩১

চট্টগ্রামে নাশকতার মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। বুলু চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক পদেও আছেন।

বুধবার (১৫ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে বুলুকে নগরীর ফয়’স লেক এলাকা থেকে খুলশী থানা পুলিশ গ্রেফতার করেছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, নাশকতার অভিযোগে দায়ের হওয়া পাঁচটি মামলায় বুলুর বিরুদ্ধে খুলশী থানায় গ্রেফতারি পরোয়ানা আছে। এছাড়া তার বিরুদ্ধে আরও অন্তত ১২টি মামলা বিভিন্ন থানায় আছে। পরোয়ানার কারণে বুলুকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে বেলায়েত হোসেন বুলুকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা.শাহাদাৎ হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী সারাবাংলাকে বলেন, সভাপতি-সাধারণসহ মহানগর বিএনপির পক্ষ থেকে আমরা হয়রানিমূলক মামলায় বেলায়েত হোসেন বুলুকে গ্রেফতারের নিন্দা জানাচ্ছি। একইসঙ্গে অবিলম্বে তার মুক্তি দাবি করছি।

এছাড়া চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সিনিয়র সহ-সভাপতি তফাজ্জল হোসেন ও আসাদুজ্জামান দিদারসহ কমিটির নেতারা বুলুকে গ্রেফতারের নিন্দা জানিয়ে বিবৃতি পাঠিয়েছেন।

আরো সংবাদ