, সোমবার, ২৬ জুলাই ২০২১

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৭-১৭ ১৩:১৩:২৯

ওয়ানডে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের ১৩ সদস্যের দল ঘোষণা

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: টেস্ট সিরিজ শেষ। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ; দুই দলের চোখই এখন ওয়ানডে সিরিজে। আগামী ২২ জুলাই থেকে শুরু হচ্ছে ৫০ ওভারের জমজমাট লড়াই। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের এই সিরিজকে সামনে রেখে ১৩ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

২০১৯ বিশ্বকাপ সামনে। এক বছরও বাকি নেই। আসন্ন সিরিজটি থেকেই বিশ্বকাপের প্রস্তুতিপর্ব শুরু করতে চায় ওয়েস্ট ইন্ডিজ। দলের হেড কোচ স্টুয়ার্ট ল যেমন বললেন, ‘আমাদের ২০১৯ বিশ্বকাপের প্রস্তুতি শুরু হবে এই সিরিজ দিয়ে। খেলোয়াড়দের জন্য সুযোগ দলে জায়গা পাকা করে নেয়ার। আন্দ্রে রাসেলের ফেরাটা ভালো খবর। তার বিধ্বংসী পাওয়ার আর এনার্জি এই দলটিতে প্রাণ দেবে।’

ক্যারিবীয় দলের নির্বাচক কমিটির প্রধান কোর্টনি ব্রাউনও আসন্ন সিরিজটিকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখছেন। ব্যস্ত সূচির ধকল কাটাতে পেসার কেমার রোচকে বিশ্রাম দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সিরিজের প্রথম ওয়ানডেটি হবে গায়ানায়, ২২ জুলাই রোববার। যে ম্যাচকে ঘিরে বেশ আগ্রহ উদ্দীপনা বিরাজ করছে ক্যারিবীয়দের মধ্যেও। ইতোমধ্যেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল : জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, ক্রিস গেইল, সিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজেরি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কিমো পল, কাইরন পাওয়েল, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল।

আরো সংবাদ