, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

শনিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৭-১৪ ১১:৪১:০২

তোমাদের জন্য রইল ফাইনালের শুভ কামনা : নেইমার

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক: বিশ্বকাপের স্বপ্নের ফাইনালে রোববার মাঠে নামছে ফ্রান্স এবং ক্রোয়েশিয়া। ফ্রান্সের এর আগে বিশ্বকাপের ফাইনাল খেলার অভিজ্ঞতা থাকলেও প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে খেলতে নামছে ক্রোয়েশিয়া। দুই দলের সব খেলোয়াড়দের কাছেই ফাইনাল খেলাটা স্বপ্নের মতো।

ক্রোয়েশিয়া ও ফ্রান্স দলে রয়েছে নেইমারের বন্ধুরা। ফ্রান্সের এমবাপে এবং ক্রোয়েশিয়ার রাকিতিচ বেশ ভালো বন্ধু নেইমারের। বার্সেলোনাতে রাকিতিচের সঙ্গে মিলেই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন নেইমার। অন্যদিকে নেইমারের বর্তমান ক্লাব পিএসজিতে এমবাপের সঙ্গে এক মৌসুম খেলেছেন তিনি। এবার দুজনকেই ফাইনালের জন্য শুভকামনা জানালেন নেইমার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নেইমার বিশ্বকাপের ফাইনালে খেলা রাকিতিচ এবং এমবাপেকে শুভকামনা জানিয়ে লেখেন, ‘আমার বন্ধু কিলিয়ান এমবাপে ও ইভান রাকিতিচি, আমরা জানি কতটা কষ্ট করে তোমরা এই পর্যায়ে এসেছে। এখন এটাকে উপভোগ এবং মজা করার সময়। আমি তোমাদের দুজনকে নিয়ে খুব খুশি এবং তোমাদের দেশের সমর্থকদের অনুভূতি কেমন হয়ে ফাইনালের ম্যাচে সেটা দেখার জন্য উদ্গ্রীব হয়ে আছি। ফ্রান্স এবং ক্রোয়েশিয়া এগুলো বেশ উপভোগ করে। আমি অস্বীকার করবো না, তোমাদের ভেতরে থেকে একজনের পরিবর্তে আমি ফাইনালে থাকতে চেয়েছিলাম কিন্তু এবারের বিশ্বকাপে হলো না। কাতারে দেখা হবে। আশা করছি বার্সেলোনার গোল্ডেন বয় রাকিতিচ রবিবার বেশ উপভোগ্য খেলাই উপহার দিবে। প্রতিযোগিতামূলক টুর্নামেন্টের ফাইনালে নামার আগেই তোমার ফাইনালে উঠে ইতোমধ্যে চ্যাম্পিয়ন হয়ে গেছো। সতীর্থ হিসেবে তোমাদের দুজনের কাছে অসাধারণ একটি ম্যাচের জন্য অপেক্ষা করছি। তোমাদের বন্ধু হতে পেরে আমি ধন্য। সাড়া বিশ্বের ফুটবল সমর্থকদের তোমাদের ফাইনালে খেলা নিয়ে গর্ব করা উচিৎ। শুভ কামনা রইল।’

আরো সংবাদ