, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৬-১৩ ০৯:৪১:৫২

লোহাগাড়ায় ৩হাজার শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করেন শ্রমিক নেতা আরিফুর রহমান

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

লোহাগাড়া সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও শ্রমিক নেতা আরিফুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে ৩ হাজার শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ১২ই জুন ৩টায় লোহাগাড়া বটতলী মোটর স্টেশনস্থ মহাসড়কের পাশে দাঁড়িয়ে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়। পরে বিকেল ৫টায় হাসপাতাল কনফারেন্স কক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতাউল করিম আরবির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: হাসানুজ্জামান মোল্লা।


শ্রমিক নেতা আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আব্দুল জলিল,লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছফা চৌধুরী,সাতকানিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল কবির সেলিম,লোহাগাড়া হাসপাতাল এসোসিয়েশনের সভাপতি নিবাস দাশ সাগর,আমিরাবাদ ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস,এম ইউনুছ,ইব্রাহীম চৌধুরী বাবু,আনিস কোম্পানী,যুবলীগ নেতা হুমায়ুন,হেলাল উদ্দিন,আদেল চৌধুরী,জাবেদ ওমর রক্সি,লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান,মোরশেদুল আলম নিবিল,শ্রমিক নেতা রহমত আলী পুতু,রহিম বকসু,হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন লোহাগাড়ানিউজ টোয়েন্টিফোর ডটকম সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আব্দুল খালেক।

আরো সংবাদ