, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৬-০৩ ১৬:১৩:৩৫

অবৈধভাবে ফুটপাত দখল করা যাবে না : হাসানুজ্জামান মোল্লা

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.
লোহাগাড়া উপজেলার পদুয়া বাজারে রাস্তার দু’পাশে ফুটপাত দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করা হয়েছে। সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা এ অভিযান পরিচালনা করেন বলে জানা যায়। আজ রবিবার বেলা ১২টায় ঘন্টাব্যাপী এ অভিযানে নেতৃত্ব দেন তিনি।

অভিযানের বিষয়ে জানতে চাইলে সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে জানান, অবৈধভাবে ফুটপাত দখল করা যাবে না, জনসাধারণের চলাচল স্বাভাবিক রাখতে হবে। যারা অবৈধভাবে ফুটপাত দখল করে দোকান বসিয়েছে তাদেরকে দোকান ভেঙ্গে মালামাল সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। মহাসড়কে গাড়ি চলাচলের জন্য স্বাভাবিক থাকতে হবে। কোন প্রকার যানজট থাকতে পারবে না। আর যারা পরবর্তিতে অবৈধ ভাবে ফুটপাত ঘেষে দোকান বসাবে ও মালামাল রাখবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, এসআই আবদুল আউয়াল, এসআই জাকির সিকদার, এসআই আতিকুর রহমান খান, এসআই মুফিজুর রহমান, এএসআই জামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়ে শুধু রমজানে নয় সবসময় ফুটপাত দখলমুক্ত রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয়রা।

আরো সংবাদ