, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

শুক্রবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৫-৩১ ১৬:৪২:৩০

লোহাগাড়ায় পরিবহণের ত্রিমুখী সংঘর্ষে স্কুলছাত্রী নিহত : আহত ১০

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি হাজিরাস্তা নামক স্থানে সৌদিয়া পরিবহণের দুটি বাস ও কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। চালকসহ আহত হয়েছে আরো ১০জন।

৩১মে (বৃহস্পতিবার) বিকেল ৫টায় চট্টগ্রাম এবং কক্সবাজার অভিমুখী চলাচলের সময় এ দূর্ঘটনা ঘটে। বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান।

ঘটনাস্থলে একজন দশম শ্রেণীর শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত মেয়েটি লোহাগাড়া উপজেলার দক্ষিণ সুখছড়ী হাবিলাইশ চৌধুরী পাড়ার ডাঃ রফিক উদ্দিনের মেয়ে এবং সুখছড়ী উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী আফরোজা জান্নাত প্রিয়া (১৬)। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয় দু’টি শিশু সহ অন্তত ১০জন। আহত শিশু দু’টির নাম রুহি জান্নাত (১০) ও সাহেদ (০৮)।

এ ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ওসি মো: মিজানুর রহমান বলেন, চট্টগ্রাম শহরমুখী সৌদিয়া পরিবহণের যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-চ-১১-০১৩৯) একইমুখী একটি কাভার্ড ভ্যনকে (ঢাকামেট্রো-ট-২০-৫২৭৮) ওভারটেক করার সময় বিপরীতমুখী সৌদিয়া পরিবহণের অপর একটি যাত্রীবাহী (চট্টমেট্রো-ব-১১-০০৪৯) বাসের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহণের বাসের পেছনের অংশে কাভার্ডভ্যানের সংঘর্ষে হয়। ফলে সৌদিয়া পরিবহণের পেছনের আসনে বসা যাত্রী প্রিয়া মাথায় মারাত্মক আঘাতে ঘটনাস্থলে প্রাণ হারায়। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে। গাড়িগুলো বর্তমানে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।

আরো সংবাদ