, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

বুধবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৫-১১ ১৮:৫৫:৪৮

লোহাগাড়ায় সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরীর শুভ জন্মদিন পালিত

বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

দেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক কাইছার ইকবাল চৌধুরীর শুভ জন্মদিন পালন করা হয়েছে ১১ই মে।

শুক্রবার লোহাগাড়া বটতলী মোটর স্টেশনস্থ আরকান রেস্টুরেন্টের ভিআইপি হলরুমে সন্ধ্যা ৭:৩০ মিনিটে বঙ্গনিউজ পরিবার জমকালো অনুষ্ঠানটির আয়োজন করে।

কাইছার ইকবাল চৌধুরীর কর্মজীবনঃ
২০১২সালে IPCS(ইন্টারন্যাশনাল প্রেসক্লাব সোসাইটি) অনলাইন পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি হিসেবে কাজ শুরু করেন তিনি। ২০১৩সালে তিনি “জাতীয় দৈনিক দেশকাল” এর লোহাগাড়া প্রতিনিধি হিসেবে নিয়োগ পান। পরে ২০১৬সালে ম্যাজিক বাংলা টেলিমিডিয়া লিমিটেড কর্তৃক পরিচালিত দক্ষিণ এশিয়ার একমাত্র শিশু-কিশোরদের চ্যানেল “কিডস্ টিভির” চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি বেস্ট গ্রুপ কর্তৃক পরিচালিত বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া বেস্ট ফ্লাই ইন্টারন্যাশনাল নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্বেও রয়েছেন তিনি।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার ওসি(তদন্ত) আব্দুল জলিল,লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: নুরুল ইসলাম, অনলাইন প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক কাইছার হামিদ, বিশিষ্ট লেখক ও কলামিস্ট মোহাম্মদ হোসেন, লোহাগাড়া সিটি হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ মো: আরিফ, আওয়ারস্ কর্পোরেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ,নকশা ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান ও প্রকৌশলী মো: ইউছুফ,জাতীয় দৈনিক ডেসটিনির লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক হোছাইন মেহেদী।

অতিথির বক্তব্য ওসি(তদন্ত) আব্দুল জলিল বলেন, দীর্ঘদিন থেকেই আমি কাইছার ইকবালকে ভালো একজন লেখক ও সাংবাদিক হিসেবে জানি। আমি তাঁর আগামীর আরো সুন্দর জীবন প্রত্যাশা করি। সেই সাথে যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষার্থে এলাকায় সচেতনতা বৃদ্ধির জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বানও জানান তিনি। পরে জন্মদিনের শ্রেষ্ঠ উপহার হিসেবে শরৎ চন্দ্র চট্টোপাধ্যায় রচিত ‘শরৎ উপন্যাস সমগ্র‘ নামক একটি বই উপহার দেন তিনি। এছাড়া দ্যা কিং অব আমিরাবার পরিবার ড. মুহাম্মদ বিন আব্দুর রহমান আরিফির লেখা “Enjoy Your Life” নামক একটি বই উপহার হিসেবে তুলে দেন কাইছার ইকবালের হাতে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উদীয়মান বিশিষ্ট যুবলীগ নেতা ইউছুফ কবির, সাপ্তাহিক চাটগাঁর সংবাদ পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মাহমুদুল হক চৌধুরী, ৭১বাংলা টিভির লোহাগাড়া প্রতিনিধি মো: রিদুওয়ান, ডা: সুপন কান্তি বডুয়া, বিশিষ্ট যুবলীগনেতা মো: ফারক,দ্যা কিং অব আমিরাবাদের পক্ষে তরুণ সংগঠক ও লেখক তুষার আহমেদ কাইছার, মিনহাজ উদ্দীন, ছাত্রলীগ নেতা ইমন, বোরহান, পারভেজ, কবি মো: মিজান, কিল্লার আন্দর ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও তরুণ সংগঠক রাকিবুল হাছান, সামীর, বিশিষ্ট ব্যবসায়ী মিনহাজ উদ্দীন, মনছুর আলম সহ অনুষ্ঠানে আরো জ্ঞানীগুণী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মো: আবুল কালাম আজাদ। পরে কেক কাটা ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

আরো সংবাদ