, বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৪-২৯ ১৬:৪৩:০৩

হাটহাজারী থানার পরিদর্শকসহ শ্লীলতাহানির অভিযোগে ১৫ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

শ্লীলতাহানির অভিযোগে চট্টগ্রামের হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শামীম আহমেদ শেখসহ ১৫ জনের বিরুদ্ধে আদালতে নালিশি মামলা করেছেন এক নারী।

বুধবার চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এ মামলাটি দায়ের করা হয়। শুনানি শেষে আদালত চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিমকে (সিজিএম) জুডিশিয়াল তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছেন।

মামলায় ওই নারী অভিযোগ করেন, চলতি বছরের ৩ এপ্রিল হাটহাজারী থানার ফতেহাবাদ এলাকার সন্দ্বীপ কলোনিতে একটি জায়গা দেখতে যান তিনি। সেখানে পরিদর্শক শামীমসহ ১৫ আসামি তার শ্লীলতাহানি করেন। এ ঘটনার পর তিনি আতঙ্কে ছিলেন। তাই মামলা করতে একটু সময় নিয়েছেন।

এ প্রসঙ্গে ট্রাইব্যুনাল-২-এর পিপি অ্যাডভোকেট এম এ নাসের বলেন, শ্লীলতাহানির একটি নালিশি মামলা দায়েরের পর শুনানি শেষে আদালত এটি তদন্ত করে প্রতিবেদন দিতে চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিমকে নির্দেশ দিয়েছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শামীম আহমেদ শেখ বলেন, ‘সন্দ্বীপ কলোনিতে সুমন নামে এক ভুমিদস্যু আছে। ওখানে ভুমি দখল নিয়ে পক্ষ-বিপক্ষ একাধিক গ্রুপ রয়েছে। হয়তো কোনোপক্ষকে সহযোগিতা করছি না, তাই মিথ্যা মামলা দিয়ে ভয় দেখাতে চাইছেন।’

আরো সংবাদ