, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

বৃহস্পতিবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৪-২৫ ০৮:৩৬:০৩

প্রচারণার জন্য গাজীপুরে বিএনপির ৫৭ কমিটি

নিউজ ডেস্ক, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপির জ্যেষ্ঠ নেতারা বৈঠক করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক সূত্র জানায়, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের পক্ষে প্রচারণার জন্য ওয়ার্ডভিত্তিক কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনে প্রচারণার কাজে এই কমিটির নেতারা সমন্বয় করবেন। বিএনপির কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে স্থানীয় নেতাদের নিয়ে এসব টিম গঠন করা হয়।

এ নির্বাচন নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ বৈঠকে যুক্ত হন এবং তিনি নানা নির্দেশনা দেন।

বৈঠকে উপস্থিত বিএনপির একজন যুগ্ম মহাসচিব বঙ্গনিউজকে বলেন, বৈঠকে গাজীপুর সিটি নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে। বৈঠকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভিডিও কনফারেন্সে উপস্থিত নেতাদের সঙ্গে কথা বলেছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠফকে অন্যদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফজলুল হক মিলন জাগো নিউজকে বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য ৫৭টি ওয়ার্ডে টিম গঠন করা হয়েছে। তারা নির্বাচন পরিচালনার কাজে স্থানীয়ভাবে সমন্বয় করবে।

আরো সংবাদ