, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৮-০৪-২১ ০৬:২২:৩৯

লোহাগাড়ায় কৃষকের মৃতদেহ উদ্ধার

কাইছার ইকবাল চৌধুরী, বঙ্গনিউজ টোয়েন্টিফোর ডটকম.

লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নলবনিয়া এলাকা হতে ২০এপ্রিল সকাল আনুমানিক ৮টার সময় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম মোঃ জসিম উদ্দিন(৪৫)। সে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের শান্তিনগর ২নং ওয়ার্ডের মোঃ মাকছুদ আলমের পুত্র। সুত্রে জানা গেছে, মোঃ জসিম উদ্দিন গত কয়েক বছর ধরে চুনতি নলবনিয়া এলাকার একটি বাড়ী করে স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করে আসছিল। সেখানে তিনি দুটি মহিষ লালন পালন করত এবং ক্ষেত খামার করে সেগুলো পাহারা দিত।

পাহারা দেওয়ার জন্য একটি টংঘরে সে বসবাস করত। মাস খানিক পূর্বে তার ২টি মহিষ চুরি হয়ে যায়। গতকাল স্থানীয়রা তার লাশ দেখতে পেলে থানা পুলিশকে খবর দেন। নিহতের ছোট ভাই মোঃ সেলিম উদ্দিন জানায়, তার ভাই শান্ত প্রকৃতির লোক ছিল। কারো সাথে কোন ঝগড়া বিবাদ ছিলনা। সে একজন কৃষক।

ওই এলাকার ফসলাদি জমিতে চাষবাস করে সংসার চালাত এবং ধানি ক্ষেতগুলো পাহারা দেওয়ার জন্য টং ঘরে দিনযাপন করত। সকাল ৮টার সময় স্থানীয়রা তাদের খবর দিলে ছুটে আসেন। খবর পেয়ে সকাল সাড়ে ৮টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম, ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল ও থানার এসআই গোলাম কিবরিয়া। ঘটনাস্থল হতে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম নিহত জসিম উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানায়, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের গলার বাম পার্শ্বে আঘাতের চিহ্ন প্রাথমিকভাবে ধারণ করতে পারছি । লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

আরো সংবাদ