, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সোমবার

বিষয় :

প্রকাশ :  ২০১৭-১২-১১ ১৪:১৮:০২

আদরের ছেলে আমার তোকে আর বকা দিবনা, তুই ফিরে আয় : মা মোফাশ্বরী বেগম

ইসমাইল হোসেন, লামা(বান্দরবন) প্রতিনিধি

(হারানো বিজ্ঞপ্তি)
আব্দুল মোতালেব প্রকাশ বেলাল(১৪বৎ:) নামে একজন শিক্ষার্থী হারিয়েগেছে। সে লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের হরিণমারা গ্রামের মোঃ শহিদুল্লাহ এর ছোট ছেলে বলে জানাগেছে।

৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া ছাত্র আব্দুল মোতালেব গত ২১শে নভেম্বর ২০১৭ইং তারিখে তার মায়ের সাথে রাগ করে বাড়ি থেকে চলেগেছে বলে পরিবার সূত্রে জানায়। সন্তান হারার বেদনা একমাত্র মা ছাড়া আর কেউ বুঝেনা।

তার মায়ের সাথে আলাপকালে তিনি বঙ্গনিউজ টোয়েন্টিফোরকে জানান, “ঐ দিন তাকে আমি মাদ্রাসায় যাওয়ার জন্য বকাবকি করি। সে আমার বকুনি খেয়ে মাদ্রাসায় না গিয়ে রাগকরে ঘর থেকে বের হয়ে চলে যায়। কিছুক্ষণ পর তাকে পুরোগ্রাম খুঁজাখুঁজি করেও কোথায় পায়নি। সে থেকে এখনো পর্যন্ত সে বাড়িও ফিরেনি। আমার ছোট্ট, অবুঝ ছেলেটি কোথায় আছে,কেমন আছে জানিনা..!! আদরের ছেলে আমার তোকে আর বকা দিবনা, তুই ফিরে আয়”।

কথাগুলো বলার সময় চোখের জলে ভিজে যাচ্ছিল মা মোফাশ্বরী বেগমের শাড়ীর আঁচল। চারদিক খোঁজাখুঁজিরর পর কোথাও না পেয়ে স্থানীয় লামা থানায় গত ৭ই ডিসেম্বর তার মা একটি হারানো ডায়রী করেন। যার ডায়রী নং ২৬১।

পরিবার সূত্রে জানা যায় যে, হারিয়ে যাওয়ার সময় তার পরনে কমলা রঙয়ের ১টি জামা ও কালো রঙয়ের ১টি লম্বা প্যান্ট পরাছিল।

কোন স্ব-হৃদয়বান ব্যক্তি তাকে কোথাও দেখে থাকলে বা সন্ধান পেয়ে থাকলে ০১৮৭৮-৭৫৭৯৩২(হারিয়ে যাওয়া ছেলেটির বড় ভাই) উল্লেখীত নাম্বারে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন তার পরিবার।

আরো সংবাদ