, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

মঙ্গলবার

বিষয় :

প্রকাশ :  ২০১৭-১২-০৯ ১৪:৪১:১১

লামা উপজেলার আজিজনগরে পার্বত্য প্রতিমন্ত্রীর সহধর্মিনী মিসেস মেহ্লা প্রুুু’র হাত দিয়ে শীত বস্ত্র বিতরণ

ইসমাইল হোসেন, লামা প্রতিনিধি

আসছে শীত, শীতের আগাম শীত বস্ত্র নিয়ে প্রতি বছরের ন্যায় এবারও এসেছেন বান্দরবানের রুপকার, পাহাড়ী বাঙ্গালীর নয়নমনি বাবু বীর বাহাদুর উ শৈ সিং এমপি মহোদয়ের সহধর্মিনী (পত্নী) মিসেস মেহ্লা প্রু।

অদ্য শনিবার বেলা ২টায় আজিজনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ৬শত শীতার্থ নারী-পুরুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করেছেন তিনি। লামা উপজেলার ৭ টি ইউনিয়ন ১টি পৌরসভায় মোট ৭ হাজার নারী পুরুষের মাঝে কম্বলগুলো বিতরণ করেন, সর্বশেষ বিতরণ করেন আজিজনগর ইউনিয়নে।

প্রধান অতিথি মেহ্লা প্রূ বলেন, আমি রাজনীতি করার জন্য শীত বস্ত্র বিতরণ করছিনা। গরিব-অসহায় মানুষের দুঃখ কিছুটা লাগবের জন্য এই মহৎ কাজটি করছি, আর এটি আমার দায়িত্বও বটে।

তিনি জনতার উদ্দ্যেশ্যে আরো বলেন, আমি পারিবারিক কাজে ব্যস্ত থাকার কারণে আপনাদের সাথে তেমন যোগাযোগ করতে পারি নাই বলে আন্তরিকভাবে দুঃখিত।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আজিজনগর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন কোং। এসময় উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইসমাইল, সাধারণ সম্পাদক বাথোয়াই চিং(চেয়ারম্যান গজালিয়া ইউপি), বান্দরবান জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল, আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কানন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক বাবু উথোয়াই মার্মা, সাবেক সভাপতি রফিক আহমদ চৌধুরী, যুবলীগ সভাপতি আবু বক্কর ছিদ্দিকী বাবুল ডানা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আবু আহমদ, সেচ্ছাসেবক লীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বাবলু ও আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।

আরো সংবাদ